adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে পেতে টাকা খরচ করবেন রোনালদো

Ronaldo_bg_316087310স্পোর্টস ডেস্ক : বর্তমান বিশ্বের অন্যতম জনপ্রিয় ফুটবলার আর্জেন্টিনার লিওনেল মেসি। ক্লাব পর্যায়ে মেসি ও বার্সেলোনা আজ মুদ্রার এপিঠ-ওপিঠ। আর এ মেসিকেই নিজের দলে নিতে গাটের পয়সা খরচ করতেও প্রস্তুত ব্রাজিলের সাবেক ও কিংবদন্তি ফুটবলার রোনালদো।

রেকর্ডের বরপুত্র মেসিকে নিজ ক্লাব ফোর্ট লুদেরডেল স্ট্রাইকার্সে নিতে আগ্রহ প্রকাশ করেছেন রোনালদো। আর এ জন্য তিনি নিজের টাকা খরচ করতেও প্রস্তুত রয়েছেন বলে জানান।

বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদে খেলা রোনালদো কিছুদিন আগে আমেরিকার ফ্লোরিডার ফুটবল ক্লাব ফোর্ট লুদেরডেল স্ট্রাইকার্সের আংশিক মালিক হয়েছেন। নিজের টাকা দিয়ে হলেও মেসিকে সে ক্লাবে খেলাতে চান রোনালদো।
লা লিগার চলতি মৌসুমে বার্সার প্রাণভোমরা মেসি ২৮ ম্যাচ থেকে সর্বোচ্চ গোল করেছেন (৩২টি)। দলকে তুলেছেন চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে। শুধু তাই নয়, স্প্যানিশ লিগের শীর্ষস্থান ধরে রাখতে প্রায় প্রতি ম্যাচেই গোল করে চলেছেন আর্জেন্টাইন তারকা। কোপা দেল রে’র ফাইনালেও মেসির বার্সা।
আর এমন একজন ফুটবলারকে দলে ভেড়াতে চান রোনালদো। এ প্রসঙ্গে ব্রাজিল সাবেক তারকা বলেন, মেসিকে পেতে আমি নিজের পকেটের টাকা খরচ করতে চাই। আমার ক্লাবে বিশ্বমানের স্ট্রাইকার প্রয়োজন। সেক্ষেত্রে আমি বিশ্বের সেরা স্ট্রাইকারকে দলে চাই। আর তাতে নিজের পকেটের টাকা খরচ করতে আমি প্রস্তুত।

রোনালদো তার ক্লাবের জন্য শুধু মেসিকেই বেছে নেন নি, বিশ্বচ্যাম্পিয়ন জার্মানির ফুটবলারদের দিকেও চোখ রয়েছে তার। রিয়াল মাদ্রিদের তারকা পর্তুগিজ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদোকেও দলে ভেড়াতে ইচ্ছুক ব্রাজিলের হয়ে ৯৮ ম্যাচ খেলা রোনালদো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া