adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুষমা স্বরাজ ভারত সফরে আমন্ত্রণ জানালেন রওশন এরশাদকে

রওশন এরশাদ ও সুষমা স্বরাজনিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের পররাষ্ট্র মন্ত্রী সুষমা স্বরাজ।
শুক্রবার দুপুর ১২টা থেকে প্রায় ২০ মিনিট সংসদ ভবনের বিরোধী দলীয় নেতার কার্যালয়ে সুষমা স্বরাজের সঙ্গে দ্বি-পাক্ষিক বৈঠক করেন রওশন এরশাদ।
বৈঠক শেষে রওশন এরশাদ জানান, দ্বি-পাক্ষিক বৈঠকে বিদ্যুত, তিস্তা এবং ছিটমহল নিয়ে আলোচনা হয়েছে। ভারত বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। বাংলাদেশের বিভিন্ন বিষয়ে তারা সহযোগিতা প্রদান করে আসছে। আগামীতেও এ সহযোগিতা অব্যাহত রাখার আশ্বাস দিয়েছেন সুষমা।
তিনি বলেন, দুই দেশের অমীংসিত অনেক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। পর্যয় ক্রমে এগুলোর সমাধান হবে বলে আশ্বাস দিয়েছে সুষমা স্বরাজ। এর আগে বেলা ১১টা ৫০ মিনিটে সংসদ ভবনের গেটে ভারতীয় পররাষ্ট্র মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান রওশন এরশাদ। এ সময় উপস্থিত ছিলেন- বিরোধী দলীয় নেতার একান্ত সচিব গোলাম মসিহ, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী।
এদিকে সুষমা স্বরাজের সঙ্গে ছিলেন- ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার পঙ্কজ শরন, ডেপুটি হাইকমিশনার সুজিব চক্রবর্তী, ভারতের পররাষ্ট্র সচিব সুজাতা সিং, সুষমা স্বরাজের রাজনৈতিক সচিব সুজিত ঘোষ ও
এর আগে সকাল ৯টা ৮ মিনিটে হোটেল সোনারগাঁওয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন সুষমা স্বরাজ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া