adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিল্লিতে দুই বোনকে গণধর্ষণ

দিল্লিতে গণধর্ষণের শিকার দুই বোন, ব্যাঙ্গালোরে প্রযুক্তি কর্মীর শ্লীলতাহানিআন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তর প্রদেশের বদায়ূতে দুই চাচাত বোন এবং সীতাপুরে এক কিশোরীকে ধর্ষণের পর গাছে ঝুলিয়ে হত্যা নিয়ে সারা দেশে যখন তোলপাড় চলছে ঠিক তখন খোদ রাজধানী দিল্লিতে দুই বোনকে গণধর্ষণের ঘটনা ঘটছে।
পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে দিল্লির আনন্দ বিহার রেলস্টেশন থেকে ওই দুই বোনকে অপহরণ করে চার দুর্বৃত্ত। এরপর ট্যাক্সি চালকের সাহায্যে ওই দুই বোনকে অজ্ঞাত স্থানে নিয়ে ধর্ষণ করে তারা। নির্যাতিতা বোনদের মধ্যে একজনকে দিল্লির ভজনপুরা ও অন্যজনকে উস্মানপুর এলাকা থেকে উদ্ধার করা হয। ভজনপুরা পুলিশ দুই বোনের বযানের ভিত্তিতে মামলা দায়ের করেছে। জিটিবি হাসপাতালে নির্যাতিতা যুবতীদের চিকিতসা চলছে।
নির্যাতিতা দুই বোন ঝাড়খন্ডের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।
এদিকে, বেঙ্গালোরের সিলিকন সিটিতে ধর্ষণের শিকার হলেন এক তথ্যপ্রযুক্তি কর্মী। ঝাড়খণ্ডের বাসিন্দা ওই তরুণী বেঙ্গালোরেতে  চাকরি করতেন। ঘটনার দিন তরুণীর রুমমেট বাসায় ছিলেন না। সেই সুযোগেই টাকা চাওয়ার অজুহাতে তার ঘরে ঢুকে ধর্ষণ করে অভিযুক্ত।  পরে মেডিকেল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে৷ অতিরিক্ত পুলিশ কমিশনার (আইন-শৃঙ্খলা) কমল নাথ জানিয়েছেন, শুক্রবার ভোর রাতে ৩টার দিকে ঘটনাটি ঘটেছে। গতকাল থানায় অভিযোগ দায়ের করেছেন তরুণী। তবে এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া