adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাম ভুল বলায় অনুষ্ঠান ছেড়ে চলে গেলেন মন্ত্রী লতিফ সিদ্দিকী

ডেস্ক রিপোর্ট : মন্ত্রী ও মন্ত্রণালয়ের নাম ভুল বলায় ুব্ধ হয়ে অনুষ্ঠান ছেড়ে চলে গেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।
শনিবার বগুড়ার বেসরকারি সংস্থা টিএমএসএস-এর আল্লামা মিলনায়তনে বাংলাদেশ বোটানিক্যাল সোসাইটির (বিবিএস) বার্ষিক সম্মেলন-২০১৩ তে এ ঘটনা ঘটে।
সেখানে উপস্থিত অতিথিরা জানান, সকাল সাড়ে ১০টায় দেশের বিভিন্ন এলাকা থেকে আগত উদ্ভিদ বিজ্ঞানীদের নিয়ে বিবিএস’র সম্মেলন শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী।
সম্মেলন ও বিবিএস এর সভাপতি ড. এম এম হক তার বক্তব্যে প্রধান অতিথিকে সম্বোধন করতে গিয়ে বলেন পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস। এটা শুনে মন্ত্রী ুব্ধ হয়ে মঞ্চ ছেড়ে চলে যান। মন্ত্রীর সঙ্গে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন।
মন্ত্রীর ুব্ধ হয়ে বেরিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে মমতাজ উদ্দিন বলেন, সেখানে মন্ত্রীর নাম ভুল বলার পর বিবিএস’র সভাপতির সঙ্গে কথা বলার এক পর্যায়ে ুব্ধ হয়ে তিনি মঞ্চ থেকে নেমে যান। আমিও মন্ত্রীর সঙ্গে সেখান থেকে চলে এসেছি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া