adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

র‌্যাব ভেঙে দেয়ার দাবি খালেদা জিয়ার

নিজস্ব প্রতিবেদক : গুম-খুনের সঙ্গে র‌্যাব জড়িয়ে পড়েছে এমন অভিযোগ করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া র‌্যাবের কার্যক্রম বাতিলের দাবি জানিয়েছেন।
তিনি বলেছেন, র‌্যাব জনগণের নিরাপত্তার জন্য গঠন করা হয়েছিল। তখন তারা ভালো কাজ করেছিল। কিন্তু এখন তাদেরকে রাজনৈতিক কাজে ব্যবহার করছে সরকার। তারা এখন গুম-খুনে জড়িয়ে পড়েছে। বিরোধী দলের নেতাকর্মীদের গুম করছে, অত্যাচার নির্যাতন করছে। তাই অবিলম্বে এই বাহিনী বাতিলের দাবি জানাচ্ছি।
যারা গুম হয়েছে তাদের ফিরিয়ে দেয়ারও আহ্বান জানান খালেদা।
মহানগরের ৩৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নিখোঁজ সুমনের শাহীনবাগের বাসায় গিযে রোববার রাত সাড়ে আটটায় খালেদা জিয়া এ কথা বলেন।
খালেদা বলেন, বর্তমান সরকার অবৈধ। তারা একের পর এক গুম-খুন করছে। র‌্যাবকে দিয়ে তারা এসব করছে। তাই অবিলম্বে এদেরকে বাতিল করা উচিৎ। এটা মানুষের দাবি।
র‌্যাব বাতিলের পাশাপাশি পুলিশকে আরো প্রশিক্ষিত করে মানুষের বন্ধু হিসেবে গড়ে তুলতে সরকারের প্রতি আহ্বান জানান খালেদা। তিনি বলেন, যারা নিখোঁজ হয়েছে তাদের পরিবার এখনো মনে করেন তারা জীবিত আছেন। তাই সরকারের উচিৎ তাদেরকে (নিখোঁজদের) তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়া। ফিরিয়ে দিতে তাদেরকে (র‌্যাবকে) নির্দেশ দেয়া। এ সময় খালেদা তার পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। পাশাপশি বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নিখোঁজ আট নেতাকর্মীর প্রতি সমবেদনা জানান।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া