adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শামীম ওসমানের বক্তব্য খতিয়ে দেখা হবে: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের (অপহরণ ও হত্যার পেছনে আইন শৃঙ্খলা বাহিনীর সম্পৃক্ততা থাকতে পারে) বক্তব্যের প্রেেিত বিষয়টি তদন্ত করে দেখা হবে। এ জন্য আইন শৃঙ্খলা বাহিনী কাজ করছে।
রোবাবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে ‘নৌ পথে চাঁদাবাজি বন্ধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। নারায়ণগঞ্জের সাত অপহরণ ও হত্যা মামলার আসামি নূর হোসেন ও তার গড ফাদারকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করা হবে বলে জানান আসাদুজ্জামান খান কামাল।
স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী কোনো অপরাধীদের ছাড় দেন না। তার নির্দেশনা অনুযায়ী নারায়ণগঞ্জের প্রশাসনে অনেক পরিবর্তন আনা হয়েছে। প্রয়োজনে আরো পরিবর্তন আনা হবে।
আসাদুজ্জামান খান কামাল বলেন, নূর হোসেনের ওপর আইন শৃঙ্খলা বাহিনীর নজরদারি ছিল। এখন সে আত্মগেপনে রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। নারায়ণগঞ্জের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রণালয় উদ্বিগ্ন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “মানুষকে হত্য করা হয়েছে। এ জন্য তিনি উদ্বিগ্ন। তবে এ বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় উদ্বিগ্ন নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া