adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভয়ঙ্কর প্রেমিকা ঐর্শী গ্রেফতার

aisyডেস্ক রিপোর্ট : রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানার পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নগ্ন ছবি তুলে কখনো বা গোপন ক্যামেরায় ভিডিও করে তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে লাখ লাখ  টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে সংঘবদ্ধ চক্রের নারী সদস্য ভয়ঙ্কর প্রেমিকা প্রতারক ঐর্শীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল ৫টার দিকে নগরীর জিয়া পার্ক থেকে গ্রেফতার হয় প্রতারক ঐর্শী।
বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর শরীফ এ তথ্য নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী সুত্রে যানা গেছে, ভয়ঙ্কর প্রেমিকা প্রতারক ঐশী মহানগরীর বহরমপুর এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে সুন্দরী কিছু যৌনকর্মিদের ব্যবহার করে বিত্তশালীদের প্রতারণার মাধ্যমে ফাঁসিয়ে নগ্ন ছবি তুলে কখনো বা গোপন ক্যামেরায় ভিডিও করে তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে লাখ লাখ  টাকা হাতিয়ে নিয়েছে।
পুলিশ সূত্র জানা গেছে, মহানগর বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর শরীফ এর নেতৃত্বে সাঁড়াশি অভিযানে নগরীর জিয়া পার্ক থেকে সংঘবদ্ধ চক্রের নারী সদস্য প্রতারক ঐর্শীকে গ্রেফতার করে পুলিশ।
বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর শরীফ জানান,চক্রের মূলহোতা হলেন ভূয়া আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও কতিথ সাংবাদিক তিনি গত এক বছর ধরে নগরীর বিভিন্ন এলাকায় দশটি
বাড়ি ভাড়া নিয়ে সুন্দরী কিছু যৌনকর্মিদের ব্যবহার করে বিত্তশালীদের প্রতারণার মাধ্যমে ফাঁসিয়ে নগ্ন ছবি তুলে কখনো বা গোপন ক্যামেরায় ভিডিও করে তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে লাখ লাখ  টাকা হাতিয়ে নিয়েছে। এই চক্রটি এ পর্যন্ত বেশ কয়েকজন ব্যক্তির কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। এরমধ্যে রাবি’র একজন শিক্ষক, একজন প্রকৌশলী, নগরীর একজন ব্যবসায়ী ও চারঘাট হলিদাগাছি এলাকার অপর একজন ওষুধ ব্যবসায়ী ও ঢাকার একজন এ্যাডভোকেটকে কৌশলে ফাঁসিয়ে টাকা আদায় করা হয়। 
চক্রের পুরুষ ব্যক্তিরা প্রথমে বিত্তশালী লোকজনের মোবাইল নাম্বার সংগ্রহ করতো। পরে ওই নাম্বারটি দেয়া হতো প্রতারক ঐর্শীকে । ঐর্শী প্রেমের অভিনয় করে লোক পটিয়ে ওই ব্যক্তিকে নিজেদের ফ্ল্যাটে নিয়ে যেতো। ফ্ল্যাটে ঢোকার পাঁচ থেকে দশ মিনিটের মাথায় চক্রের মূলহোতা হলেন কতিথ আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ও ভূয়া সাংবাদিকসহ তিন চার জন ওই ফ্ল্যাটে ঢুকে পড়লো।
তাদের হাতে থাকতো খেলনা পিস্তল, হ্যান্ডকাফ ও ওয়্যারলেস সেট। নিজেদের কে ফটো সাংবাদিক ও অন্যরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্ল্যাকমেইল ও ভয়ভীতি দেখাতো। অনৈতিক সর্ম্পকের বিষয়টি পরিবারকে জানিয়ে দেয়া ও গ্রেপ্তারের ভয় দেখিয়ে বিপুল অর্থ আদায় করতো তারা।
তিনি আরও বলেন,রূপ-যৌবন তাদের পুঁজি। আর তা দিয়েই ফাঁদে ফেলা তাদের পেশা। প্রথমে নারী পিপাসু বিত্তশালী ব্যাক্তিদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক। পরে তাকে নিজের বাসায় নিয়ে যাওয়া। চলে দৈহিক মেলামেশা। সুযোগ বুঝে একদিন কৌশলে বাসায় আটকে নগ্ন ছবি তুলে কখনো বা গোপন ক্যামেরায় ভিডিও করে তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে কখনো অবৈধ অস্ত্র দেখিয়ে শারীরিক ভাবে নির্যাতন এবং সাদা স্ট্যাম্পে স্বাক্ষর রেখেও টাকা আদায় করতো তারা। এসব প্রতারণা করে লাখ লাখ  টাকা হাতিয়ে নেয়া সংঘবদ্ধ চক্রের নারী সদস্য ঐর্শীসহ তার সহযোগীরা। লোক-লজ্জার ভয়ে কেউ এ বিষয়ে আইনি পদক্ষেপও নিতে চান না। এই সুযোগই কাজে লাগাতো তারা।
প্রতারক ঐর্শী বলেন, ‘প্রথমে মিস কল দিতাম। একবার নয় একাধিকবার। কিছুক্ষণের মধ্যেই ওই নম্বর থেকে কল ব্যাক করতো। আমি একটু কথা বলে বলতাম ‘রং নাম্বার’। লাইন কেটে দিতাম। ঘণ্টাখানেক পর আবারও মিস কল দিতাম। আবার কল ব্যাক করলে কথা বলতাম। মেয়ের গলা পেয়ে অপর প্রান্তের লোক এমনিতেই কথা বলতো। এভাবেই শুরু হতো ফোনালাপ।
তারপর একদিন উনিই (ফোনের অপর প্রান্তের ব্যক্তি) আমার সঙ্গে দেখা করতে চাইতো। প্রথমে রাজি হতে চাইতাম না। পরে রাজি হয়ে যেতাম। প্রথমে দেখা করতাম কোন একটি রেস্টুরেন্টে। পরে ফোনের কথোপকথন এডাল্ট বিষয়ে নিয়ে যেতাম আমি নিজেই। এরপর উনিই আমাকে কোন ফ্ল্যাটে নিয়ে যেতে চাইতো। কখনও কক্সবাজার বা অন্য কোথাও বেড়াতে নিয়ে যেতে চাইতো। আমি বলতাম, আমার খালার বাসা ফাঁকা। এলে এখানে আসেন।
বাসা ফাঁকা শুনে তিনি সহজেই রাজি হয়ে যেতেন। এভাবেই আমার কাজ ছিল ফ্ল্যাট পর্যন্ত এনে দেয়া। বাকি কাজ অন্যরা করতো। এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশানার সাইফুর রহমান বলেন, প্রেম-প্রতারণার ফাঁদে ফেলে চক্রটি বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে। এই ফাঁদে পা দেয়া ব্যক্তিরা সাধারণত সামাজিক সম্মানের কথা ভেবে বিষয়টি নিয়ে আইনি
পদক্ষেপও নিতে চায় না। এই সুযোগই কাজে লাগিয়েছে চক্রেরটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া