adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বামীর পেট্রোলবোমায় অন্তঃসত্ত্বা স্ত্রীর মৃত্যু

taukirবিনোদন রিপোর্ট : চলমান রাজনীতিতে পেট্রোলবোমার সহিংসতার প্রতিবাদে একটি টেলিছবিতে অভিনয় করেছেন জনপ্রিয় তারকাজুটি তৌকীর আহমেদ ও তারিন।
টেলিছবির নাম ‘পোড়া গন্ধ শহরজুড়ে’। বুধবার বন্দরনগরী চট্টগ্রামে টেলিফিল্মের শুটিং শেষ করে রাজধানীতে ফিরেছেন তারা। অরণ্য আনোয়ারের রচনা ও পরিচালনায় এই টেলিছবিতে তৌকীর ও তারিন অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর চরিত্রে।
পরিচালক অরণ্য আনোয়ার জানান, চলমান রাজনীতিতে পেট্রোলবোমার মতো ভয়ংকর এক বিষয় নিয়ে টেলিছবির গল্প। গল্পে দেখা যাবে ব্যবসার কাজের কথা বলে স্ত্রীকে সঙ্গে নিয়েই চট্টগ্রামে পেট্রোলবোমা মারতে যান তৌকীর। এই বোমাটা মারতে পারলে তার জীবন বদলে যাবে। কিন্তু ঘটনাক্রমে তার ছয় মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীই সেই বোমার আঘাতে মারা যায়।
তৌকীর আহমেদ বলেন, সমসাময়িক প্রাসঙ্গিকতা নিয়ে টেলিছবিটির গল্প। যেহেতু চট্টগ্রামে শুটিং করা হয়েছে তাই লোকেশনেও বেশ ভিন্নতা পাওয়া যাবে। কারণ চট্টগ্রাম শহরের আলাদা সৌন্দর্য আছে।
টেলিছবি সম্পর্কে তারিন বলেন, গল্পটি ভালো লেগেছে বলেই কষ্ট করে চট্টগ্রামে গিয়ে শুটিং করেছি। 
তৌকীরের সঙ্গে কাজ করা প্রসঙ্গে তারিন বলেন, তৌকীর ভাইয়ের সঙ্গে কাজ করে সব সময়ই স্বাচ্ছন্দ্য বোধ করি। খুবই পরিপাটি একজন শিল্পী তিনি। শত ব্যস্ততার মাঝেও পরিবারের খোঁজ নেন। শুটিংয়ের ফাঁকে ফাঁকে তার বই পড়ার অভ্যাসটি আমাকে দারুণভাবে মুগ্ধ করে।
পরিচালক অরণ্য জানিয়েছেন, শিগগিরই একটি প্রেস শো’র মাধ্যমে ‘পোড়া গন্ধ শহরজুড়ে’ টেলিছবির প্রচারের সময় জানিয়ে দেওয়া হবে।
উল্লেখ্য, তৌকীর আহমেদ ও তারিন এ পর্যন্ত বেশ কিছু জনপ্রিয় নাটক-টেলিছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন। সর্বশেষ তার বিটিভির ৫০ বছর পূর্তি উপলক্ষে মেনুকা হাসানের নির্দেশনায় একটি নাটকে অভিনয় করেন। এছাড়া তৌকীর আহমেদের নির্দেশনায় তারিন অভিনীত ‘জলপ্রপাত’ ধারাবাহিক নাটকটি বর্তমানে এটিএন বাংলায় প্রচার হচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া