adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিটফোর্ডের পরিচালকের বিরুদ্ধে আরও মামলা

নিজস্ব প্রতিবেদক : গত ১৯ এপ্রিল মিটফোর্ড হাসপাতালে সাংবাদিকদের উপর শিক্ষানবীশ চিকিৎসকদের (ইন্টার্ন) হামলার ঘটনায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

বেসরকারি চ্যানেল একুশে টেলিভিশনের ক্যামেরা, মাইক্রোফোনসহ ১৬ লাখ ৬০ হাজার টাকা মূল্যমানের যন্ত্রপাতি উদ্ধারের জন্য মামলাটি করা হয়েছে।
মঙ্গলবার সকালে একুশে টেলিভিশনের পরিচালক ড. মো জাহিদুল ইসলাম নির্বাহী ম্যাজিস্ট্রেট রেবেকা সুলতানার আদালতে মামলাটি দায়ের করেন।
মামলায় আসামি করা হয়েছে- স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হাসান, শিক্ষানবীশ চিকিৎসক  শাহিন, শাওন, সোয়েব ও নাইমকে। কিছুক্ষণের মধ্যে এ মামলার শুনানি অনুষ্ঠিত হবে।
এরআগে একই ব্যাক্তিদের আসামি করে সোমবার আরেকটি মামলা করেছিল একুশে টেলিভিশন কর্তৃপক্ষ। একুশে টিভির সাংবাদিকদের মারধর, তাদের সঙ্গে থাকা ক্যামেরা, মোবাইল, টাকা-পয়সা ছিনতাই ও প্রাণনাশের হুমকির অভিযোগে সে মামলাটি দায়ের করা হয়েছিল।
প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল একুশে টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান একুশের চোখের ক্যামেরাম্যানসহ ৬ সাংবাদিককে পিটিয়ে আহত করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের শিক্ষানবীশ চিকিৎসকরা। সেই সঙ্গে তাদের সঙ্গে থাকা ক্যামেরা, বুম ও মোবাইলও ভাঙচুর করা হয়।
এ ঘটনায় একুশের চোখের প্রতিবেদক ইলিয়াস হোসেন, নুরুন্নবী, জুলহাস কবির, ক্যামেরাম্যান হুমায়ুন কবির টিটু, মনিরুল ইসলাম মনির ও রুমি হাসান আহত হন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া