adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধীমানের সেঞ্চুরিতে রংপুরের লিড ৫২

নিজস্ব প্রতিবেদক : পনেরতম ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগে ফতুল্লার উইকেটে ৭ম পর্বে রংপুরের হয়ে প্রথম ইনিংসে বরিশালের বিপে সেঞ্চুরি হাঁকালেন ধীমান ঘোষ। এক রানের জন্য ১৫০ রানে পা রাখা হলো না ধীমানের।
টস হেরে ব্যাট করতে নেমে বরিশাল সংগ্রহ ছিল ২৮৯ রান। জবাবে রংপুর প্রথম দিন শেষ করে দুই উইকেটে ৮৯ রান। রোববার ম্যাচের দ্বিতীয় দিন রংপুর প্রথম ইনিংস শেষ হতে দেয়নি। পাঁচ উইকেটে করছে ৩৪৬ রান। প্রথম ইনিংসে ৫২ রানে এগিয়ে রংপুর। সোমবার ম্যাচের তৃতীয় দিন।
২৮৯ রানের জবাবে প্রথম দিন দুই উইকেটে ৮৯ রান করা রংপুর দ্বিতীয় দিনের সকালটা ভাল যায়নি রংপুরের। এক রানে থাকা নাইম ৬০ করে আউট হলেও ২৭ রানে থাকা নাসির ৩২ রানে গিয়ে ফেরত যান। কিন্তু নাসির আউট হবার পর ক্রিজে সেই যে এলেন ধীমান ঘোষ ফেরত গেলেন নাইমেরও পরে। এবং ১৪৯ রান নামের পাশে যোগ করে।
নাসির যখন আউট হলেন তখন স্কোর ছিল তিন উইকেটে ৯৮। আর নাইম যখন আউট হলেন তখন স্কোর চার উইকেটে ২৩৬ রান। ২০টি চার ও একটি ছয় দিয়ে ১৪৯ রানে ধীমান যখন এলবিডব্লিউর শিকার হলেন তখন দিনের খেলা প্রায় শেষ। স্কোর পাঁচ উইকেটে ৩৪০। ৩৮ রানে ক্রিজে অপরাজিত আছেন তানভির হায়দার। স্কোর ৫ উইকেটে ৩৪৬।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া