adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পিঁড়িতে ফারজানা ছবি

বিনোদন প্রতিবেদক : অভিনেত্রী ফারজানা ছবি বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। আগামী ৯ মে শুক্রবার রাজধানীর ফ্যালকন কনভেনশন সেন্টারে ফারজানা ছবির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সম্প্রতি ঢাকা কমার্স কলেজের সহযোগী অধ্যাপক তš§য় সরকারের সঙ্গে ছবির বাগদান সম্পন্ন হয়েছে। গত ১৭ এপ্রিল ঘরোয়া পরিবেশে এই আয়োজন করা হয়।
এদিকে আগামী ৫ মে সোমবার মিরপুরের সেতারা কনভেনশন হলে ছবির গায়ে হলুদ অনুষ্ঠিত হবে। মূলত ফারজানা ছবির সঙ্গে তš§য় সরকারের পরিচয় কমার্স কলেজে পড়ার সময় থেকে। তারপর দুজনের মধ্যে বিগত দিনগুলোতে শুধুই বন্ধুত্বের সম্পর্ক ছিল। উভয় পরিবার তাদের এই বন্ধুত্বকে স্থায়ী করার জন্যই দুজনের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা করতে যাচ্ছে।
নতুন জীবনে শুরু করতে যাওয়া প্রসঙ্গে ফারজানা ছবি বাংলামেইলকে বলেন,‘তš§য়ের সঙ্গে আমার বন্ধুত্ব বহুদিনের। তবে মূলত উভয় পরিবারের সম্মতিতে এবং সৃষ্টিকর্তার ইচ্ছেতে আমরা বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছি। জানি সংসার জীবনে পা রাখলে মেয়েদের অনেক কিছু ত্যাগ করতে হয় এবং আমার সে মানসিকতা আছে। সবার কাছে দোয়া চাইবো যেন খুব প্রশান্তির একটা জীবন হয় আমাদের।
আপাতত বিয়ের পূর্ব প্রস্তুতি নিয়েই ব্যস্ত সময় পাড় করছেন এই অভিনেত্রী। তবে জীবনের এমন একটি সময়ে তিনি তার বাবার শূন্যতা বোধ করছেন। এ প্রসঙ্গে ছবি বলেন,‘বাবা বেঁচে থাকলে হয়তো বাবার মতো এতো খুশি আর কেউই হতেন না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া