adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মামলা হলো গণজাগরণ মঞ্চের ৩ কর্মীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক : গণজাগরণ মঞ্চের এক পক্ষের কর্মী মো. হাসিবি শহিদি শিশির (৩০) অপর পক্ষের অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় শিশির নিজেই বাদি হয়ে গণজাগরণ মঞ্চের ৩ কর্মী নবেন্দু সাহা জয়, আরিফুর রহমান সানি ও রেশমি আহম্মেদসহ অজ্ঞাত  কয়েক জনের নামে মামরা দায়ের করেন। শাহবাগ থানার কর্মরত অফিসার এমরান হাসান জানান, মামলাটির নাম্বার হলো ২২/৪। ১৪৩, ৩২৩ ও ২২৬ ধারায় মামলা করা হয়েছে।
কিন্তু কেন শিশিরের ওপর হামলা করা হলো এ নিয়ে প্রশ্ন উঠেছে অনেকের মনেই। এ প্রসঙ্গে শিশির বলেন, ডা. ইমরান এইচ সরকারের অপকর্ম নিয়ে কথা বলায়ই তার অনুসারিরা তার ওপর হামলা চালিয়েছে। জয়, সানি, রেশমী যে তারই লোক এটা সবাই জানে। তবে আমি যেহেতু ঘটনাস্থলে ইমরানকে দেখিনি তাই উনার নামে মামলা দেইনি। 
ঘটনা সম্পর্কে শিশির বলেন, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে বাংলামোটরে সিঙ্গার শো রুমের বিপরীত দিকের রাস্তা দিয়ে শাহবাগে আসার পথে একটি সাদা প্রাইভেটকার থেকে আমাকে দেখিয়ে দেওয়া হয়। তখন ৮-১০ জন লোক আমার গতিরোধ করে। তারা ধারালো ছুরি দিয়ে আমার ওপর হামলা চালায়। এ সময় সানি ও জয়ের হাতে ছিলো চাপাতি। তাছাড়া সানি বারবার সিরাজ নামের একজনের নাম নিচ্ছিলো তার হাতে ছিলো রামদা। আমাকে এলোপাতারি আঘাত করতে থাকে। পরে চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে আমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া