adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ-আ.লীগে গুলিবিনিময়, আহত ২০

ডেস্ক রিপোর্ট : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে দিনভর সংঘর্ষ ও গুলিবিনিময় হয়েছে। এসময় আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ২০ জন।
বুধবার মেহেন্দীগঞ্জে দরিরচর খাজুরিয়া ইউনিয়নের লতা ও গজারিয়া নদীর মোহনায় দফায় দফায় চলে হামলা, সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা। গুরুতর আহতদের শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশ নয় রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে।
স্থানীয় সূত্রমতে, দরিরচর খাজুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম দেওয়ান ও তার সহযোগীরা দীর্ঘদিন থেকে লতা ও গজারিয়া নদীতে যাতায়াত করা কার্গো ও ট্রলার থেকে চাঁদাবাজি করে আসছিলেন। একই ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন চাঁদাবাজির প্রতিবাদ করায় দু’জনের মধ্যে বিরোধ তৈরি হয়।
বিরোধের জের ধরে বুধবার দুই পক্ষের কয়েকশ’ সমর্থকের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। দিনভর চলে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া। এক পর্যায়ে রাতে শুরু হয় পরস্পর হামলা ও সংঘর্ষ। এসময় সালাম দেওয়ানের সমর্থকেরা প্রতিপক্ষ মোশারফের সমর্থকদের ওপর গুলিবর্ষণ করে। এতে উভয়গ্র“পের কমপক্ষে ২০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে।

হামলায় গুরুতর আহত ইসমাইল আকন, হারুন মাতুব্বর, শাহাবুল আকনকে বরিশাল শেবাচিম ও জেমস দেওয়ান, মিন্টু দেওয়ান, আনোয়ার হোসেন, মোসলেম আকনকে মেহেন্দীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেন্দীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি এখন পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া