adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদের স্পিকার নাবালিকা : গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, অগণতান্ত্রিকভাবে যারা সংসদ সদস্য হয়েছেন, তারা সংসদের সময় নষ্ট করে শেখ হাসিনাকে খুশি করার জন্য। সংসদে অবৈধ লোকজন ব্যঙ্গ করে আর সে কথা স্পিকার মনোযোগ দিয়ে শোনেন কারণ তিনি স্পিকার হিসেবে নাবালিকা।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম আয়োজিত স্বাধীতার ঘোষক ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।তিনি বলেন, সংসদে অবৈধ সাংসদরা ১২০ মিনিট সংসদের সময় নষ্ট করে জিয়া পরিবারের প্রতি কটাক্ষ করেছে। যার কোনো প্রতিবাদ স্পিকার করেন নি।তিনি আরও বলেন, শেখ হাসিনাকে খুশি করার জন্য সংসদে অবৈধ লোকজন ব্যঙ্গ করে। সংসদের তারা জনগণের কথা বলে না। কারণ তারা কেউ জনগণের ভোটে আসেনি। তাই জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই।জিয়া প্রথম রাষ্ট্রপতি এ কথা কেন আগে বলা হয়নি এ কথার জবাবে গয়েশ্বর বলেন, সত্য কথা পরে বললেই কী মিথ্যা হয়? আর একথা আগে বলার প্রয়োজন ছিল না। কিন্তু অবৈধ সরকারের মিথ্যাচারের বিভ্রান্ত জনগণকে সঠিক তথ্য জানানোর জন্য বলতে হচ্ছে।   
জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি ওবাইদুল রহমান অটল এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, সংগঠনের সভাপতি শ্যামা ওবায়েদ, মুক্তিযুদ্ধ দলের সভাপতি ইসতিহাক আজিজ উলফাহ, মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন বেঙ্গল প্রমুখ।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া