adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাণিজ্যমেলায় প্রাণের বিশাল ছাড়

image_73391_0ঢাকা: প্রতিবছরের মতো এবারও প্রাণ তাদের বিশাল পণ্যসম্ভার নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় অংশ নিয়েছে। মেলাকে কেন্দ্র করে গ্রাহকদের জন্য বিশাল ছাড়ও দিয়েছেন তারা। দৃষ্টিনন্দন স্থাপত্যশৈলীতে নির্মিত প্রাণের ৩৬নং প্যাভেলিয়ন, আরএফএলের ৭ ও ৯নং স্টল এবং প্রাণ ফ্রুটোর ২২ ও ৩৮ নং স্টল ক্রেতা ও দর্শনার্থীদের মুগ্ধ করেছে। মেলায় এসব প্যাভেলিয়ন ও স্টলে প্রাণ সব ধরনের পণ্যে বিশেষ মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে।এবার মেলায় ১৩টি প্যাকেজে ছাড় দিয়েছে প্রাণ। প্যাকেজগুলো হলো মন্টিপ্যাক, কিডস চয়েজ, বন্ধু অফার, ফূর্তি অফার, জুস অ্যান্ড ফিজ, বিস্কুট টাইম, ককটেল অফার, আড্ডা অফার, স্পাইসি অফার, কিচেন অফার, হ্যাপি প্যাক, মোমস চয়েজ ও ডিসকাউন্ট প্যাক।মন্টি প্যাকেজ পণ্যগুলোর বাজার দাম ৬০ টাকা, মেলায় দাম ৫০ টাকা। কিডস চয়েজ প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ৫৭ টাকা, মেলায় দাম ৫০ টাকা।বন্ধু অফার প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ১২৩  টাকা, মেলায় দাম ১০০ টাকা। ফূর্তি অফার প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ১১৭ টাকা, মেলায় দাম ১০০ টাকা।জুস অ্যান্ড ফিজ প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ১৩৬ টাকা, মেলায় দাম ১২০ টাকা। বিস্কুট টাইম প্যাকেজের পণ্যগুলোর বাজার মূল ১৮২ টাকা, মেলায় দাম ১৫০ টাকা।

ককটেল অফার প্যাকেজের পণ্যগুলোর বাজার মূল্য ২৫০’শ টাকা, মেলায় দাম ২’শ টাকা।
আড্ডা অফার প্যাকেজের পণ্যগুলোর বাজার মূল্য ২৬৫ টাকা, মেলায় ২’শ টাকা। স্পাইসি অফার প্যাকেজের পণ্যগুলোর বাজার মূল্য ২৮৩ টাকা, মেলায় ২৫০’শ টাকা।
কিচেন অফার প্যাকেজের বাজার মূল্য ২৮৬ টাকা, মেলায় দাম ২৫০ টাকা। হ্যাপি প্যাক প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ৪৫৬ টাকা, মেলায় দাম ৪০০ টাকা। মোমস চয়েজ প্যাকেজের পণ্যগুলোর বাজার দাম ৫৭৫ টাকা, মেলায় দাম ৫০০ টাকা।
আর ডিসকাউন্ট প্যাকেজকে কয়েক ভাগে ভাগ করে তার মূল্য ছাড় দেয়া হয়েছে। এর মধ্যে মি. নুডলস ১২ পিস বক্স অফারের বাজার মূল্য ৩’শ টাকা, মেলায় ছাড় মূল্য ২৭৫ টাকা। স্ন্যাকস টাইম বক্স অফারের বাজার মূল্য ২৩৫ টাকা, মেলায় ছাড় মূল্য ১৫০ টাকা। কফি হাউস ১৪ পিস বক্স অফারের বাজার মূল্য ১৪০ টাকা, মেলায় ছাড় মূল্য ২২০ টাকা।
কার্নিভাল অফারের বাজার মূল্য ৯৫ টাকা, মেলায় ছাড়মূল্য ৭৫ টাকা। মেগা ললিপপ অফারের বাজার মূল্য ৮০ টাকা, মেলায় ছাড় মূল্য ৬০ টাকা।
এছাড়া অফার ব্যতীত সর্বনিম্ন ১’শ টাকার যেকোনো পণ্য ক্রয় করলেই ১০টাকা ছাড়।
 এদিকে মেলা উপলক্ষে প্রাণ ফ্রুটো ও প্রাণ আপ যথাক্রমে ২২ ও ৩৮ নং স্টলেও রয়েছে বিশাল ছাড়। এতে ৭টি প্যাকেজে ছাড়ের ঘোষণা দেয়া হয়েছে।
প্যাকেজগুলো হচ্ছে- ফ্রেসার্স বিট, ফাজ্জি ম্যানিয়া, লেজি ফিস্ট, মিক্স অ্যান্ড মিচ, জুস এবং ফিজ ও ফ্রুটো উইকি প্যাক।
এর মধ্যে ফ্রেসার্স বিট  প্যাকেজের বাজার মূল্য ১০৪ টাকা, মেলায় মূল্য ১০০ টাকা। ফাজ্জি ম্যানিয়া প্যাকেজের বাজার মূল্য ৩৫৪ টাকা, মেলায় মূল্য ২৫০ টাকা। লেজি ফিস্ট প্যাকেজের বাজার মূল্য ৪১৮ টাকা, মেলায় মূল্য ৩১৫ টাকা। জুস ডিলাইট প্যাকেজের বাজার মূল্য ৪৩৬ টাকা, মেলায় মূল্য ৩২৫ টাকা।  মিক্স অ্যান্ড মিচ প্যাকেজের বাজার মূল্য ৩৯৯ টাকা, মেলায় মূল্য ৩০০ টাকা। জুস এবং ফিজ প্যাকেজের বাজার মূল্য ১৩৬ টাকা, মেলায় মূল্য ১২০ টাকা।
আর ফ্রুটো উইকি প্যাকেজের পণ্যগুলোর কয়েক স্তরে মূল্য ছাড় দেয়া হয়েছে। এর ‍এপেল ড্রিঙ্ক-২৫০ মিলির বাজার মূল্য ২৫ টাকা, মেলায় মূল্য ২০ টাকা। ড্রিঙ্কো ফ্লট-২৫০ মিলির বাজার মূল্য ৩০ টাকা, মেলায় মূল্য ২৫ টাকা। ট্যাঙ্গ-২৫০ মিলির বাজার মূল্য ১৬ টাকা, মেলায় মূল্য ১৫ টাকা। প্রাণআপ ২৫০ মিলি.,প্রাণ লেমন-২৫০ মিলি., ফায়ারফ্লাই-২৫০মিলি ও লাচ্চির বাজার মূল্য ১৬ টাকা মেলায় মূল্য ১৫ টাকা।
পাওয়ার ড্রিঙ্ক এর বাজার মূল্য ২৫ টাকা, মেলায় মূল্য ২০ টাকা। স্যানি প্যাপির বাজার মূল্য ২৫ টাকা মেলায় মূল্য ২০ টাকা। সানড্রপ-২৫০মিলি ও ফ্রুটোর বাজার মূল্য ২২ টাকা, মেলায় মূল্য ২০ টাকা। ড্রিঙ্কিং ওয়াটার-২৫০ মিলির বাজার মূল্য ১৫ টাকা, মেলায় মূল্য ১০ টাকা।
এর প্রতিটি প্যাকেজের সঙ্গে একটি করে আকর্ষণীয় ব্যাগ ফ্রি দেয়া হচ্ছে।
প্রাণ ফ্রুটোর ২২ নং প্যাভিলিয়নের ম্যানেজার আরিফুল বাংলামেইলকে বলেন, ‘প্রাণ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন একটি কোম্পানী। এর প্রতিটি পণ্য অত্যন্ত মান সম্পন্ন। তাই পণ্যগুলোর প্রতি গ্রাহকদের আগ্রহ অনেক বেশি। বিশষ করে মেলা উপলক্ষে মূল্য ছাড় দেয়ায় গ্রাহকদের সাড়া আরও বেশি পাওয়া যাচ্ছে।’
প্রাণের প্রতিটি পণ্য প্রতিটি মানুষের কাছে গ্রহণীয় করে তোলার প্রত্যয়ও ব্যক্ত করেন তিনি। 
অন্যদিকে প্রাণের আরএফএলে ৭ ও ৯নং স্টল থেকে ৩০০ টাকার পণ্য কিনলে একটি প্রাণের মি. নুডলস ফ্রি দেয়া হচ্ছে। আর গ্যাস স্টোক কিনলে তা ফ্রি ভাবে ইনস্টল করে দেয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2014
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া