১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আইপিএলের প্রথম পর্বের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : ২০১৯ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু।
মঙ্গলবার এবারের আইপিএল-এর সময়সূচী ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। তবে সূচি জানানো হয়েছে প্রথম পর্বের। বাকিটা ২০১৯ লোকসভা নির্বাচনের দিন ঘোষণার পরই জানানো হবে।

বর্তমানে সময়সূচীও অবশ্য পাল্টে যেতে পারে লোকসভার দিন ঘোষণার পর। বিসিসিআই জানিয়েছে, লোকসভার নির্বাচনের দিনের সঙ্গে যদি বর্তমান সূচীর দিন নিয়ে সমস্যা হয়, তাহলে প্রয়োজন মতো বিকল্প দিন ঘোষণা করা হবে। সেই সঙ্গেই বাকি সূচীও জানিয়ে দেয়া হবে।
প্রথম ২ সপ্তাহে মোট ১৭টি ম্যাচ খেলা হবে। ৮টি দলেরই ঘরের মাঠে ম্যাচ রয়েছে। এই সময়ে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরু খেলবে ৫টি করে ম্যাচ। বাকি ৬ দলের প্রত্যেকে খেলবে ৪টি করে।

এর আগে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ২৩ মার্চ থেকে শুরু হবে এইবারের আইপিএল। লোকসভা নির্বাচন হওয়ার কথা এপ্রিল-মে মাসে। এর আগে দুইবার লোকসভা নির্বাচনের কারণে দক্ষিণ আফ্রিকা ও আরব আমিরাতের আইপিএল অনুষ্ঠিত হলেও এইবার ভারতেই সম্পূর্ণ টুর্নামেন্ট আয়োজন করা হবে বলেও জানিয়ে দিয়েছে ভারতীয় বোর্ড।
লোকসভা নির্বাচনের পাশাপাশি এই বছর আইসিসি ক্রিকেট বিশ্বকাপও রয়েছে। যা শুরু হবে ৩০ মে। সব মিলিয়ে এই বছর আইপিএল’র সময়সূচি ঠিক করতে বেশ বিপাকেই পড়তে হচ্ছে দেশটির ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটিকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া