১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আওয়ামী লীগ ভোট ডাকাতি আড়াল করতেই উৎসব করছে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট ডাকাতি আড়াল করতেই আওয়ামী লীগ আজ বিজয় উৎসব করছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৪ তম জন্মদিন উপলক্ষে তার মাজারে শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে এমন মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন: ৩০ ডিসেম্বরের ভোট ডাকাতি ঢাকতে, জনগণের দৃষ্টি অন্যদিকে নিতেই আওয়ামী লীগ ভোট বিজয়ের উৎসব করছে। এতেই প্রমাণ হয়, গণতন্ত্রের প্রতি তাদের কোনো শ্রদ্ধা নেই।

বিএনপি মহাসচিব বলেন: ৩০ ডিসেম্বর গণতন্ত্রের পরাজয় হয়েছে। আর আওয়ামী লীগের সবচেয়ে বড় পরাজয় হয়েছে। কারণ আওয়ামী লীগ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মূল অবদান ছিল, একদলীয় শাসন ব্যবস্থা থেকে দেশকে বহুদলীয় শাসন ব্যবস্থায় নিয়ে আসা। তিনি গণতন্ত্রের বহুমাত্রিকতাকে সামনে নিয়ে এসেছিলেন। গণতন্ত্র, ভোট প্রদানের অধিকার, সর্বোপরি সংবাদপত্রের স্বাধীনতা নিশ্চিত করেছিলেন। আজকে আমাদের দুর্ভাগ্য যে এই মহান ব্যক্তির জন্মদিনের দিনেই আওয়ামী লীগ তাদের ভয়াবহ ভোট ডাকাতির মধ্যে দিয়ে যে ক্ষমতা দখল করেছে সেটার উৎসব পালন করছে।বিএনপি-আওয়ামী লীগ-বিজয় মিছিল-ভোট ডাকাতি

বিএনপির এই নেতা বলেন: এখান থেকেই বোঝা যায় প্রকৃতপক্ষে গণতন্ত্রের প্রতি আওয়ামী লীগের কোন শ্রদ্ধা নেই। তারা গণতন্ত্রের কথা মুখে বলে কিন্তু বিশ্বাস করে না। অতীতেও তারা একইভাবে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছিল।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ফখরুল বলেন: জাতীয় ঐক্যফ্রন্ট আছে। ২০ দলীয় জোটও আছে। আমাদের মাঝে কোনো টানাপোড়েন নেই।

অনুষ্ঠানে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আবদুল মঈন খানসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া