adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাড়িবহরে হামলা- রাস্তায় শুয়ে পড়লেন লতিফ সিদ্দিকী

ডেস্ক রিপাের্ট : টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণার গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। রােববার সকালে উপজেলার গোহালিয়া ইউনিয়নের সরাতৈল এলাকায় এই ঘটনা ঘটে।

লতিফ সিদ্দিকী আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও মন্ত্রী ছিলেন। ধর্ম সম্পর্কে কটূক্তির অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়। টাঙ্গাইল-৪ আসনের কয়েকবারের সাংসদ এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন।

গাড়িবহরে হামলার ঘটনায় লতিফ সিদ্দিকী ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারীসহ তার সমর্থকদের দায়ী করেছেন। হামলার প্রতিবাদে জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী সমর্থকদের নিয়ে অবস্থান ধর্মঘট পালন করছেন সাবেক প্রভাবশালী এই মন্ত্রী।

আওয়ামী লীগের সাবেক এই নেতা অভিযোগ করেন, সকালে কালিহাতীর গোহালিয়া বাড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় সাংসদ হাসান ইমামের ইন্ধনে তার গাড়িবহরে হামলা হয়েছে। তিনি জানান, এতে তার গাড়িসহ আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এসময় ইট পাটকেলের আঘাতে কয়েকজন নেতাকর্মী আহত হন বলেও জানান তিনি।

লতিফ সিদ্দিকী বলেন, ‘যে পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি না হবে ততক্ষণ অবস্থান কর্মসূচি চলবে।’

প্রসঙ্গত, দল থেকে বহিষ্কৃত হওয়ার পর লতিফ সিদ্দিকীর আসনটি শূন্য হয়। ২০১৭ সালের ৩১ জানুয়ারি তার আসনে উপনির্বাচনে সাংসদ হন আওয়ামী লীগের হাসান ইমাম খান সোহেল হাজারী। এবারের নির্বাচনেও তিনি নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া