২০শে আগস্ট, ২০১৯ ইং | ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মোহাম্মদপুরে আওয়ামী লীগের নানক-সাদেক গ্রুপে সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মোহাম্মদপুরে নবোদয় হাউজিং এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে পিকআপ ভ্যান চাপায় দুই কিশোরের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া দুই কিশোরের নাম সুজন (১৭) ও আরিফ (১৫)। এরা নবীনগর হাউজিংয়ের বাসিন্দা।

সংঘর্ষের প্রত্যক্ষদর্শী লোহার গেট এলাকার মোহাম্মদিয়া হোমসের নিরাপত্তা প্রহরী আব্দুল জব্বার বলেন, ‘একটি পিকআপ ভ্যানে করে আসা বেশকিছু লোক লোহার গেট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকভ্যানকে লক্ষ্য করে হামলা চালায়। এ সময় সবাই ছুটোছুটি করছিল। এর মধ্যে এক চালক পিকআপ ভ্যানটি ঘোরাতে গেলে এর নিচে আরিফ ও সুজন চাপা পড়ে।’

সুজনের বন্ধু মো. আমিন জানান, সুজন নবীনগর হাউজিংয়ের ১০ নম্বর রোডে থাকত। পেশায় রাজমিস্ত্রির কাজ করে সে। তার বাবার নাম রুহুল আমিন।

সকালে কাজে যাওয়ার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা নুর আলম তাদের একটি প্রোগ্রামে যাওয়ার দাওয়াত দেয়। এ জন্য তারা ১০/১২ জন বন্ধু মিলে নবোদয় হাউজিংয়ের লোহার গেটে যায়। সেখানে একটি পিকআপে ওঠেন তারা। এরপরপরই কিছু লোক পিকআপ ভ্যানে ঢিল ছুড়তে থাকে। সংঘর্ষ শুরু হওয়ার পরপরই পিকআপ ভ্যান থেকে সবাই তাড়াহুড়ো করে নামতে শুরু করে। পিকঅ্যাপ ভ্যানটি ব্যাকগিয়ারে চলতে থাকে। এ সময় সুজনসহ বেশ কয়েকজন লাফিয়ে পড়ে। এ সময় পিকআপ ভ্যানটি সুজন ও আরিফের ওপর দিয়ে উঠে যায়।

আহত অবস্থায় সুজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর আহত আরিফকে নেওয়া হয় সোহরাওয়ার্দী হাসপাতালে। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। তবে আরিফের বিস্তারিত পরিচয় এখনও জানা যায়নি।

এছাড়া নবোদয়ের পাশাপাশি আদাবরের ১০ ও ১৬ নম্বর সড়ক, শম্পা মার্কেট এলাকা এবং উত্তর আদাবরের সুনিবিড় হাউজিংয়েও একই সময়ে সংঘর্ষ বাধে। তাতে আহত হয়েছেন অন্তত ২০ জন।

স্থানীয়রা জানিয়েছেন, সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক ও এবার মনোনয়ন প্রত্যাশী ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে।

মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ‘দুইপক্ষের সংঘর্ষ হয়েছিল। পরিস্থিতি এখন শান্ত আছে।’ কারা এ সংঘর্ষে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলে ওসি জানান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া