২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

নওয়াজ শরীফের ভাই শাহবাজ শরীফ গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের ভাই এবং পাঞ্জাবের সাবেক মুখ্যমন্ত্রী শাহবাজ শরিফকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দেশটির ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি) তাকে লাহোর অফিস থেকে গ্রেফতার করে।

পাক গণমাধ্যম ডনের খবরে বলা হয়েছে, শাহবাজের বিরুদ্ধে আশিয়ানা-ই-ইকবাল হাউজিং স্কিমে ১ হাজার ৪০০ কোটি রুপি দুর্নীতির অভিযোগ রয়েছে।

আগামীকাল শনিবার তাকে আদালতে হাজির করা হতে পারে বলেও উল্লেখ করা হয়েছে।

এর আগে ডন টিভির খবরে বলা হয়, এনএবি কর্তৃপক্ষ শাহবাজকে গ্রেফতার করতে অফিশিয়াল কাগজপত্র তৈরি করছে।

খবরে বলা হয়েছে, এনএবি কর্মকর্তারা শাহবাজকে গ্রেফতার করেছে এবং তার ব্যক্তিগত গাড়ি ও তার নিরাপত্তারক্ষীকে পাঠিয়ে দিয়েছে।

শাহবাজকে গ্রেফতারের সময় লাহোরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি ছিল বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে, শাহবাজকে গ্রেফতারের খবর শুনে দলীয় (পিএমএল-এন) নেতাকর্মীরা অ্যাকাউন্টিবিলিটি অফিসের সামনে জড়ো হচ্ছে। আগামী ১৪ অক্টোবর উপ-নির্বাচনের আগেই তাকে গ্রেফতার করা হলো বলে উল্লেখ করা হয়েছে।

তবে ক্ষমতাসীন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা নাঈমুল ইসলাম শাহবাজকে গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানেন না বলে জানিয়েছেন। যদিও তিনি বলেছেন, আইনের চোখে সবাই সমান।

প্রসঙ্গত, সাফ পানি কোম্পানি দুর্নীতির মামলায়ও অভিযুক্ত শাহবাজ শরিফ। ওই মামলায় এনএবি আজ তাকে পুনঃসমন করেছিল। এর আগে উভয় মামলায় বেশ কয়েবার হাজিরা দিয়েছেন শাহবাজ শরিফ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া