adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সালাউদ্দিনে প্যানেলের ২১ নমিনেশন পেপার ক্রয়

13012687_1547969685501334_3753421802033293523_nজহির ভূইয়া ঃ ফুটবল ফেডারেশন ভবন আজ ছিল প্রচন্ড উত্তপ্ত। কারন ৩০ এপ্রিল ফুটবলের নতুন নির্বাচনে অংশগ্রহনের জন্য আজ ছিল নমিনেশন পেপার কেনার শেষ দিন। সন্ধ্যা ৬টা অবদি ছিল নমিনেশন পেপার কেনার শেষ সময়। বিকেলেই নির্বাচনের মুল আকর্ষন সরকার সমর্থন পাওয়া বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের প্যানেলের সকল নমিনেশন পেপার একসঙ্গেই কেনা হল। দিন ভর আলোচনায় ছিল সালাউদ্দিন প্যানেলে কারা নতুন মুখ! সেটা জানা গেল বিকেলে। এবং সন্ধ্যার আগে সালাউদ্দিন সাংবাদিকদের কথা বললেন। তবে সেটা অল্প পরিষরে। ৪ জন সভাপতি পদে লড়ছে এ তথ্য শোনার পর সালাউদ্দিনের মুখের হাসি যেন হারিয়ে গেল।

সালাইদ্দিন প্যানেলের ২১ জনের মধ্যে নতুন মুখ ৩টি। সহ-সভাপতি পদে মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য পদে সালেহ্্ জামান সেলিম ও মাহফুজা আক্তার কিরণ সালাউদ্দিন প্যানেলে নতুন মুখ।

সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি ছাড়া বাকী ১৫ জন্য সদস্য। কাজী সালাউদ্দিন সভাপতি, সালাম মুর্শেদী সিনিয়র সহ-সভাপতি, ৪ জন সহ-সভাপতি বাদল রায়, নাবিল আহেম এমপি, সামশুলহক চৌধুরী এমপি, মহিউদ্দিন আহমেদ মহি। আর বাকী ১৫ জন সদস্য পদে নমিনেশন পেপার কিনেছে। তারা হলেন- হারুনুর রশিদ, মোঃ আমিরুল ইসলাম বাবু, সৎজিৎ দাস রুপু, মোঃ ফজলুর রহমান বাবুল, মোঃ ইলিয়াস হোসেন, সালেহ্্ জামান সেলিম, মোঃ শওকত আলী খান জাহাঙ্গীর, মাহফুজা আক্তার কিরণ, মহি উদ্দিন আহমেদ, তৌফিকুল ইসলাম তোফা, আরিফ হোসেন মুন, অমিত খান, আব্দুর রহিম, আলমগীর খান আলো ও আজমল আহমেদ।

নমিনেশন পেপার ক্রয়ের পর সালাউদ্দিন মুখোমুখি হন মিডিয়ার। তার ৮ বছরের লম্বা সময়ে কোন উন্নয়ন হয়নি। এমন মন্তব্য এখন বিরোধী শিবিরে। কি বলবেন আপনি? জবাব এড়িয়ে গেলেন কাজী সালাউদ্দিন। তবে তিনি সহ ৪ জন সভাপতি পদে লড়ছেন। এবারই প্রথম। কঠিন লড়াই হবে! এ প্রসঙ্গে সালাউদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জবাবে বলেন,‘এ গণতন্ত্রের দেশ। যে কেউ নির্বাচনে দাঁড়াতে পারে। এতে এটা পরিস্কার ফুটবলের উন্নয়ন হয়েছে। যে কারনে ফুটবলের দিকে এখন অনেকেই এগিয়ে আসছে। এর বাইরে আমি কিছু বলব না। ২৩ বা ২৪ এপ্রিল আমি আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে সকল প্রশ্নের জবাব দেব।’
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া