২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

৬ মাসে ৩ বিয়ে, ৩ সন্তান! বিতর্কে ফুটবলার

স্পাের্টস ডেস্ক : বিপাকে পড়েছেন ইপিএলের টিম স্টোক সিটির ফুটবলার সাইদো বেরাহিনো। মাত্র ছয় মাস। তার মধ্যে তিনি বিয়ে করেছেন তিনবার। এবং তিনি কোনও বউকেও আগে বলেননি আগের সম্পর্কের কথা। এবং এই ছয় মাসের মধ্যেই তিনি তিন সন্তানের বাবাও হয়েছেন। এক সময় বেশ সম্ভাবনাময় ফুটবলার ছিলেন বেরাহিনো, ইংল্যান্ডের জাতীয় দলেও খেলেছেন তিনি।

ইংল্যান্ডের বেশিরভাগ বড় ক্লাবের সঙ্গেই নাম জড়িয়েছিল তার। প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবে খেলেছেন বেরাহিনা। কিন্তু গত ২ মৌসুমে তার ফর্ম মোটেই আশানুরূপ নয়। মাঠের বাইরে ব্যক্তিগত জীবনের বিতর্ক, তার পেশাগত জীবনেও প্রভাব ফেলছে।

স্টোকের হয়ে বেরাহিনোর চলতি বছরে পারফরম্যান্স একেবারেই ভালো নয়। এক সময়ের তারকা এখন অনিয়মিত ফুটবলারে পরিণত হয়েছেন। পরিসংখ্যান বলে, ইপিএলের টিম স্টোকের হয়ে বেরাহিনো সব মিলিয়ে ৯১৩ দিন খেলেছেন। এবং এই সময়ের মধ্যে তার গোল সংখ্যা মোটে এক।

সেদিক থেকে দেখলে, তার সন্তানের সংখ্যা এখন তার গোল সংখ্যার থেকে বেশি হয়েছে। এবং যা নিয়ে ট্রোলও শুরু হয়েছে। অনেক ফুটবল ফ্যান যেমন মজা করে বলছেন, মাঠের মধ্যে নয়, স্টোকের ফুটবলার মাঠের বাইরে অনেক বেশি ‘গোল’ করছেন। তার সে দিকেই মন দিয়ে আরও ভালো পারফর্ম করা উচিত।

বেরাহিনোর প্রথম বউয়ের নাম স্টেফানিয়া ক্রিস্টাফোরু। দ্বিতীয় বউয়ের নাম জানা যায়নি। তবে তিনি নাকি বেরাহিনোর ছোটবেলার বান্ধবী, এবং কর্মসূত্রে নার্স। এবং তৃতীয় পত্নীর নাম চেলসি। যিনি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এবং সেদিনই স্টোকের হয়ে ইপিএল ক্যারিয়ারে একমাত্র গোলটি করেছেন বেরাহিনো।- সংবাদ প্রতিদিন

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া