১৯শে জুন, ২০১৮ ইং | ৫ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘দহন’ ছবি থেকে বাঁধন সরে গেলেন

বিনোদন ডেস্ক : জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবি থেকে সরে গেলেন লাক্স তারকা আজমেরি হক বাঁধন। খবরটি নিশ্চিত করেছেন তিনি। মঙ্গলবার দুপুরে বাঁধন জানিয়েছেন, ব্যক্তিগত কারণে ‘দহন’ থেকে সরে এসেছেন। শুটিংয়ের তারিখ পিছিয়েছে বলে তার পারিবারিক কাজে তিনি ‘দহন’ করতে পারছেন না।

আগামীতে জাজের সঙ্গে নতুন কোনো ছবিতে দেখা যাবে বাঁধনকে, এমনটাই আশা করছেন তিনি।

গত ৩০ এপ্রিল রাজধানীর ঢাকা ক্লাবে জমকালো আয়োজন করে জাজ মাল্টিমিডিয়ার আবদুল আজিজ জানান, দহন ছবিতে অভিনয় করবেন বাঁধন। এই ছবিতে কাজের জন্য তিনি কয়েক মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন। বাইক চালানো শিখেছেন, ১৬ কেজি ওজন কমিয়েছেন। এই ছবির শুটিং শুরুর কথা ছিল ১০ মে। কিন্তু অনুমতি না পাওয়ায় শুটিং পেছাতে হয়েছে।

নতুন করে যখন শুটিংয়ের তারিখ নির্ধারণ করেছে জাজ, তখন জানা গেল ওই তারিখে বাঁধন পারিবারিক কাজে ব্যস্ত থাকবেন।

জাজ কর্ণধার আবদুল আজিজ বলেন, “জুনের ৫ তারিখের পরে বাঁধন এর ব্যক্তিগত কাজ আছে তাই দহন সিনেমাটি করতে পারছেন না।”

তিনি বলেন, “সবার কাছে অনুরোধ রইল, এর পেছনে কেউ অন্য কিছু খোঁজার চেষ্টা করবেন না। সবারই পরিবার আছে, আছে মা, বাবা, ভাই, বোন, সন্তান। চলচ্চিত্র বা ক্যারিয়ারের চেয়ে পরিবারই সবসময় আগে হওয়া উচিত। বাঁধনের জন্য রইল জাজ পরিবারের পক্ষ থেকে শুভ কামনা। বাঁধনের পরিবর্তে আমরা অন্য কাউকে খুঁজছি।”

বাঁধন বলেন, “সাত-আট দিন ধরে জাজ কর্তৃপক্ষ এবং আমি আলোচনার মাধ্যমে এমন সিদ্ধান্ত নিয়েছি। আমি না থাকলেও দহনের পুরো টিম ও জাজ মাল্টিমিডিয়ার জন্য শুভকামনা রইলো। আমাদের মধ্যে আগের মতই সুসম্পর্ক থাকবে।”

‘দহন’ পরিচালনা করছেন রায়হান রাফী। যিনি এর আগে ‘পোড়ামন ২’ ছবিটি নির্মাণ করে মুক্তির আগেই আলোচনায় এসেছেন। দহন ছবিতে থাকছেন সিয়াম-পূজা। এখানে সিয়ামকে দেখা যাবে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। আর পূজাকে দেখা যাবে গার্মেন্টস কন্যার চরিত্রে। জানা গেছে, দহন একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া