adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুগলের বিভ্রান্তিকর তথ্য, আনুশকা শর্মা নাকি রশিদ খানের স্ত্রী

স্পোর্টস ডেস্ক : অনলাইন সার্চ ইঞ্জিন গুগলও কী তবে ভুলভাল তথ্য দেওয়া শুরু করলো। অন্তত আফগান ক্রিকেট দলের অধিনায়ক রশিদ খান এবং বলিউড অভিনেত্রীর সম্পর্কের বেলায় তো তাই মনে হচ্ছে। গুগলে ‘রশিদ খান ওয়াইফ’ অর্থাৎ ‘রশিদ খান স্ত্রী’ লিখে খোঁজ করলে উত্তর দিচ্ছে, আনুশকা শর্মা।

বলিউড এ অভিনেত্রী ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিরাটের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন তিনি। বর্তমানে এই দম্পতি নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায় আছে। এমন সময় বিব্রতকর এই উত্তর দিচ্ছে গুগল।

রশিদ খানের স্ত্রীর নাম জানতে চাইলে আসছে আনুশকার নাম। কিন্তু কেন? এর উত্তরে ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ নিজেদের প্রতিবেদনে একটা তথ্য জানিয়েছে।

রশিদ খান ২০১৮ সালে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে এক লাইভ আড্ডায় জানিয়েছেন, বলিউডে তার ফেভারিট অভিনেত্রী হচ্ছেন আনুশকা শর্মা এবং প্রীতি জিনতা। এছাড়া আর কোনোভাবে আলাদা দেশ এবং ভুবনের এই দুইজনকে কাছাকাছি আনা সম্ভব নয়। তাদের মতে, সম্ভবত সেই কারণে ফেভারিট অভিনেত্রীর জায়গায় রশিদ খানের স্ত্রীর জায়গায় চলে আসছে আনুশকা শর্মার নাম।

যদিও ২২ বছর বয়সী রশিদ খান এখনো অবিবাহিত। কবে বিয়ে করবেন? এমন প্রশ্নের উত্তরে এই আফগান সম্প্রতি জানিয়েছেন, আফগানিস্তানের হয়ে ক্রিকেট বিশ্বকাপ জিতলেই কেবল বিয়ে করবেন তিনি। – ইন্ডিয়ান এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া