adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুকের সেঞ্চুরিতে দারুণভাবে দিন পার ইংল্যান্ডের

COOKEস্পোর্টস ডেস্ক : অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টে বুধবার দ্বিতীয় দিন শেষে অ্যালেস্টার কুকের সেঞ্চুরিতে ভালো অবস্থানে রয়েছে ইংল্যান্ড। নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে দুই উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে ইংলিশরা। অজিদের চেয়ে তারা পিছিয়ে রয়েছে ১৩৫ রানে। অ্যালেস্টার কুক ১০৪ রান করে ও জো রুট ৪৯ রান করে অপরাজিত আছেন।

গতকাল তিন উইকেট হারিয়ে ২৪৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছিল অস্ট্রেলিয়া। কিন্তু আজ ওই রানের সঙ্গে মাত্র ৮৩ রান যোগ করতে সম হয় স্বাগতিকরা। তারা অলআউট হয়ে যায় ৩২৭ রানে।

অজিদের প্রথম ইনিংসে সেঞ্চুরি করেন ডেভিড ওয়ার্নার। ১০৩ রান করে আউট হন তিনি। ৭৬ রান করে আউট হন অধিনায়ক স্টিভেন স্মিথ। ৬১ রান করে আউট হন শন মার্শ। ইংল্যান্ডের পে জেমস অ্যান্ডারসন ৩টি, স্টুয়ার্ট ব্রড ৪টি, ক্রিস ওয়েকস ২টি ও টম কুররান ১টি করে উইকেট নেন।

সংপ্তি স্কোর : দ্বতীয় দিন শেষে ১৩৫ রানে পিছিয়ে ইংল্যান্ড, হাতে আট উইকেট।

অস্ট্রেলিয়া প্রথম ইনিংস: ৩২৭ (১১৯ ওভার)

(ক্যামেরন ব্যানক্রফট ২৬, ডেভিড ওয়ার্নার ১০৩, উসমান খাজা ১৭, স্টিভেন স্মিথ ৭৬, শন মার্শ ৬১, মিচেল মার্শ ৯, টিম পেইনে ২৪, প্যাট কামিন্স ৪, জ্যাকসন বার্ড ৪, জস হ্যাজলেউড ১*, নাথান লায়ন ০; জেমস অ্যান্ডারসন ৩/৬১, স্টুয়ার্ট বার্ড ৪/৫১, ক্রিস ওয়েকস ২/৭২, মঈন আলী ০/৫৭, টম কুররান ১/৬৫, ডাউইড মালান ০/২০)।

ইংল্যান্ড প্রথম ইনিংস: ১৯২/২ (৫৭ ওভার) :

(অ্যালেস্টার কুক ১০৪*, মার্ক স্টোনম্যান ১৫, জেমস ভিন্স ১৭, জো রুট ৪৯*; জস হ্যাজলেউড ১/৩৯, জ্যাকসন বার্ড ০/৩৮, নাথান লায়ন ১/৪৪, প্যাট কামিন্স ০/৩৯, মিচেল মার্শ ০/১৭, স্টিভেন স্মিথ ০/১১)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2017
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া