adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাইক দুর্ঘটনায় আহত নির্মাতা রিয়াজুল রিজু

বিনোদন প্রতিবেদক : মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজু। বুধবার রাত সাড়ে ১০টার দিকে আদি জেলার থানা পাড়া এলাকায় নির্মাতাকে বহনকারী মোটরসাইকেলটি দুর্ঘটনার কবলে পড়ে। এতে রিয়াজুল রিজু এবং তার বন্ধু রাসেল গুরুতর আহত হন।

এই খবরটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন আরেক চলচ্চিত্র পরিচালক বন্ধন বিশ্বাস। বৃহস্পতিবার দুপুরে তিনি তার ফেসবুক পেজে লেখেন, ‘প্রিয় বন্ধু জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক রিয়াজুল রিজু গতকাল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। সবাই ওর জন্য দোয়া করবেন, যাতে দ্রুত আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসে।’

এছাড়া রিয়াজুল রিজুর মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার প্রযোজনা প্রতিষ্ঠান কারুকাজ-এর মিডিয়া ও মার্কেটিং প্রধান ইমদাদুল ইসলাম যিকরানও।

ঘটনার বর্ণনা দিয়ে যিকরান জানান, ‘গতকাল রাতে রিজু ভাই তার বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে নতুন সিনেমা ‘ব্ল্যাক লাইট’-এর শুটিং লোকেশন দেখতে বের হন। বাসায় ফেরার পথে তাদের মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি খাদে পড়ে যায়। এতে তারা দুজনেই গুরুতর আহত হন। রিজু ভাই মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছেন। তিনটি সেলাই লেগেছে। তার বন্ধুর অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় আনা হতে পারে।’

উল্লেখ্য, নির্মাতা রিয়াজুল রিজুর বাড়ি টাঙ্গাইলের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায়। ২০১৫ সালে তিনি তার নির্মিত প্রথম চলচ্চিত্র ‘বাপজানের বায়োস্কোপ’-এর জন্য সেরা চলচ্চিত্র ও সেরা চলচ্চিত্র পরিচালকসহ আটটি বিভাগে মোট নয়টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন। তিনি বেশ কিছু নাটকও নির্মাণ করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া