adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিন সন্তানকে সমান ভালোবাসি: সাইফ আলী খান

বিনোদন ডেস্ক : মাদকযোগে নাম ওঠার পর ইতোমধ্যে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখোমুখি হয়েছেন বলিউড অভিনেত্রী সারা আলি খান। মুম্বাইতে তাকে যখন জেরা করা হয় তখন তার সুপারস্টার বাবা সাইফ আলি খান তার দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুরের সঙ্গে দিল্লিতে ছিলেন। সেখানে কারিনার ‘লাল সিং চাড্ডা’র শুটিং চলছে।

যার কারণে মেয়ে সারার বিপদের মুহূর্তে তার পাশে থাকতে পারেননি বাবা সাইফ আলি খান। মাদকযোগে মেয়ের নাম ওঠার ব্যাপারে তিনি কোনো মন্তব্যও করেননি। ফলে, মেয়েকে নিয়ে সাইফ আদৌ চিন্তিত নন- এমন বার্তাই কয়েকদিন ধরে ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে অবশেষে মুখ খুলেছেন সাইফ। সদ্য দেয়া একটি সাক্ষাৎকারে নায়ক জানিয়েছেন, তিন সন্তানকেই তিনি সমান ভালোবাসেন। সাইফের কথায়, ‘সারার কারণে যদি কোনো দুঃখ পাই, সেটা কি তৈমুর ভুলিয়ে দিতে পারবে? পারবে না। তিন সন্তানের সঙ্গে আমার সমীকরণও আলাদা। তৈমুরের সঙ্গে খেলতে যেমন ভালো লাগে, তেমনই সারা ও ইব্রাহিমের সঙ্গে ডিনার টেবিলের আড্ডাও দারুণ উপভোগ করি।’

কিন্তু এবারও মাদককাণ্ডে সারার নাম জড়িয়ে যাওয়া নিয়ে সাইফ সরাসরি কোনো মন্তব্য করেননি। মাদককাণ্ডে নিজের ওঠার পর থেকে অভিনেত্রী সারা আলি খানও সোশ্যাল মিডিয়ায় বেশ নীরব। এই নায়িকা ইনস্টাগ্রামে তার শেষ পোস্টটি দিয়েছিলেন গত ১০ সেপ্টেম্বর।

প্রসঙ্গত, সাইফ আলি খানের প্রথম ও সাবেক স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং। মেয়ে সারা আলি খান ও ছেলে ইব্রাহিম আলি খানের জন্ম সেই সংসারে। অমৃতার সঙ্গে ডিভোর্সের পর কারিনাকে বিয়ে করেন সাইফ। এই সংসারে জন্ম হয়েছে ছোট ছেলে তৈমুরের। কারিনা আবারও অন্তঃসত্ত্বা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া