adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষার্থীদের টিকা গ্রহণের জন্য স্কুলগুলােকে তথ্য পাঠানোর নির্দেশ মাউশির

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগরীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে অধ্যয়নরত ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ জন্য মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি) শিক্ষার্থীদের তথ্য সংগ্রহ করতে নির্দেশ দিয়েছে ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ প্রদান করা হয়েছে।

এতে বলা হয়, মাউশি আওতাধীন ঢাকা মহানগরীর সকল শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা দেওয়ার জন্য সরকার সিদ্ধান্ত গ্রহণ করেছে। তাই এসব প্রতিষ্ঠানের ১২-১৭ বছর বয়সী সকল শিক্ষার্থীদের তথ্য ছক আকারে পূরণ করে ১৯ অক্টোবরের মধ্যে [email protected] ই-মেইল ঠিকানায় পাঠাতে হবে।

তথ্যছকে শিক্ষার্থীদের ১৭ ডিজিটের জন্ম-নিবন্ধন নম্বর, নাম, প্রতিষ্ঠানের নাম, প্রতিষ্ঠানের কোড, জন্ম তারিখ ও অভিভাবকের মোবাইল নম্বর দিতে বলা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মানিকগঞ্জে পরীক্ষামূলকভাবে মোট ১২০ শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেওয়া হয়েছে। এসব শিক্ষার্থীদের ১০ থেকে ১৪ দিনের পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া