২৮শে আগস্ট, ২০১৯ ইং | ১৩ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

রামেকের দেড়শ ইন্টার্ন চিকিতসকের বিরুদ্ধে দুই মামলা

ডেস্ক রিপোর্ট : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সাংবাদিকদের ওপর হামলা ও মারধরের ঘটনায় ৮ ইন্টার্ন চিকিৎসকের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫০ জনকে আসামি করে থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।
সোমবার রাত ১২টার দিকে নগরীর রাজপাড়া থানায় এ মামলা করা হয়েছে। রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও এটিএন নিউজের ক্যামেরাপারসন মাহাফুজুর রহমান রুবেল বাদী হয়ে এ মামলা দুটি করেছেন।
মামলার আসামিরা হলেন- রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. মিঠু, ডা. ওবাইদুর, ডা. কামিম, ডা. সুব্রত, ডা. ঈলাশ, ডা. নয়ন ও ডা. রনিসহ আটজন। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বাংলামেইলকে জানান, এ ঘটনায় থানায় দুটি মামলা করা হয়েছে। উপ-পরিদর্শক শরিফুল ইসলামকে মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।
উল্লেখ্য, রোববার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসকদের অবহেলার অভিযোগে বাকবিতণ্ডায় জড়ালে ইন্টার্ন চিকিৎসকরা রোগীর স্বজনদের বেধড়ক পেটায়। খবর পেয়ে সংবাদ সংগ্রহে গেলে দফায় দফায় সাংবাদিকের ওপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করেন চিকিৎসকরা।
ইন্টার্ন চিকিৎসকদের হামলায় যমুনা টেলিভিশনের ক্যামেরাপারসন তারেক মাহমুদ রাসেল, চ্যানেল ২৪ এর ক্যামেরাপারসন রায়হান, রিপোর্টার আবরার শাইর, দৈনিক সোনার দেশের ফটো সাংবাদিক সালাউদ্দিন, মাছরাঙ্গা টেলিভিশনের ক্যামেরাপারসন মাসুদ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ক্যামেরাপারসন জাফর ইকবাল লিটন, এটিএন নিউজের ক্যামেরাপারসন রুবেলসহ ১০ সাংবাদিক আহত হন।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৪
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ   মে »
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া