adv
২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসায় ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করলো যুবলীগ নেতা

LAXIMPURডেস্ক রিপোর্ট : লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দাসেরহাট যুবলীগ নেতা জামাল উদ্দিনের বাসায় ধর্ষণের শিকার হয়েছেন এক ৯ম শ্রেণীর ছাত্রী। আহত অবস্থায় ওই স্কুল ছাত্রীকে ১৬ এপ্রিল শনিবার রাত সাড়ে ১০টায় পুলিশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জামাল উদ্দিন চরশাহী ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ও দাসেরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সহ-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। জামাল উদ্দিন একই উপজেলা চরশাহীর গোবিন্দপুর গ্রামের আবদুল হাসিমের ছেলে।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৮টায় ওই স্কুল ছাত্রীকে কৌশলে দাসেরহাট বাজারে ভাড়া বাসায় ডেকে নেয় জামাল উদ্দিন। মুখ বেধে জোরপূর্বক তাকে ধর্ষণ করে জামাল উদ্দিন। পরে রক্তাক্ত অবস্থায় ওই স্কুল ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায় সে। ওই স্কুল ছাত্রীর চিতকারে বাজারের ব্যবসায়ীরা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় রাত সাড়ে ১০টায় উদ্ধার করে দাসেরহাট তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। 

বর্তমানে সে ওয়ান স্টপ ক্রাইসিস সেলে চিকিতসাধীন রয়েছেন। এদিকে জামাল উদ্দিন দীর্ঘদিন ধরে দাসেরহাট মাছ বাজার এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকেন। স্ত্রী বাসায় না থাকার সুবাদে ওই স্কুল ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে বাসায় এ ধর্ষণের ঘটনায় ঘটায় সে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, ধর্ষণের শিকার হয়ে আহত অবস্থায় স্কুল ছাত্রীকে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। পরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শারিরীক ও মানসিকভাবে ভেঙে পড়েছে ওই স্কুল ছাত্রী। রোববার সকালে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা পর রিপোর্ট দেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া