adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহাগের আর্থিক কেলেঙ্কারি নিয়ে তদন্ত কমিটির তৃতীয় বৈঠকেও অগ্রগতি নেই

নিজস্ব প্রতিবেদক: আর্থিক কেলেঙ্কারির কারণে বাফুফের সাবেক সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে দুই বছরের জন্য বহিস্কার করেছে বিশ্ব ফুটবলের শাসক সংস্থা ফিফা। এ বিষয়ে বাফুফের গঠিত তদন্ত কমিটির তৃতীয় বৈঠক অনুষ্ঠিত হয়েছে। তদন্ত নিয়ে বৈঠক শেষে বিস্তারিত না বললেও তদন্ত কমিটির চেয়ারম্যান এবং বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল জানান, তদন্তের অগ্রগতি হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই তদন্তের রিপোর্ট দেওয়ার আশ্বাসও দেন তিনি।

রোববার বাফুফে ভবনে তদন্ত কমিটির তৃতীয় বৈঠক শেষে কাজী নাবিল জানান, ধীরে ধীরে সবকিছুই খতিয়ে দেখা হবে। তিনি বলেন, ‘আমাদের চলমান কাজ অগ্রসর হচ্ছে। ফিফা কর্তৃক আনীত অভিযোগগুলোর অধিকতর তদন্তের কাজ করছি। আজকে আমরা কয়েকটি অভিযোগ এবং সেই সক্রান্ত কাগজ পরীক্ষা করেছি। সেই সক্রান্ত আমাদের যে স্টাফরা আছেন তাদের সঙ্গে কথা বলেছি।
আমাদের স্বাভাবিক কার্যক্রম আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। যেহেতু হাতে সময় আছে আমরা ধীরে ধীরে প্রতিটা জিনিসই পরীক্ষা করে দেখছি।

তদন্তের স্বার্থে একাধিক জনের সঙ্গে কথা হয়েছে বলেও জানান কাজী নাবিল। বাফুফের এই সহ-সভাপতি বলেন, আজকে আমরা চার জনের সঙ্গে কথা বলছি। সবাই ম্যানেজমেন্ট লেভেলের পজিশনে আছে। প্রয়োজনের তাগিদে আমরা কথা বলছি। আমরা যে সমস্ত কাগজ দেখছি, সে সংক্রান্ত প্রশ্নগুলো আসছে, সেগুলো জিজ্ঞেস করছি, ধীরে ধীরে এর পরিধি আরও বাড়তে পারে।
তদন্ত কমিটি এখন অবধি কোনো সমস্যা খুঁজে পেয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ফাইন্ডিংস এখনই বলা যাবে না। আমাদের তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে। এটা নিয়ে এখনই কিছু বলা যাবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া