adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চকবাজারের আগুনে প্রাণহানি, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের শোক

আন্তর্জাতিক ডেস্ক : পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টায় হাজী ওয়াহেদ ম্যানসনে আগুনে হতাহতের ঘটনায় শোক জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো এক বার্তায় এ শোক জানান তিনি। এছাড়া, ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে পাঠানো শোক বার্তায় পুতিন বলেন, ঢাকায় অগ্নিকাণ্ডে এত মানুষের প্রাণহানিতে আন্তরিক শোক প্রকাশ করছি।

পুতিন আরও বলেন, প্রিয়জন হারানো সবার কাছে আমার সমবেদনা ও সহমর্মিতার বার্তা পৌঁছে দেবেন। পাশাপাশি এ দুর্ঘটনায় যারা আহত হয়েছেন, তাদের সবার দ্রুত আরোগ্য কামনা করছি।

এদিকে, ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারও হাজী ওয়াহেদ ম্যানসনের আগুনে প্রাণহানির ঘটনায় আন্তরিক সমবেদনা প্রকাশ করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো এক বার্তায় তিনি বলেন, ঢাকার চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি আমার ও আমেরিকান জনগণের পক্ষ থেকে আন্তরিক সমবেদনা প্রকাশ করছি।

মার্কিন রাষ্ট্রদূত আরও বলেন, এই দুর্যোগপূর্ণ সময়ে ক্ষতিগ্রস্তদের পরিবার ও গোটা বাংলাদেশের সঙ্গেই আমাদের প্রার্থনা রয়েছে।

উল্লেখ্য, বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পুরান ঢাকার চকবাজারের চুড়িহাট্টা এলাকায় হাজী ওয়াহেদ ম্যানসনে আগুন লাগে। ঘটনাস্থল থেকে ৬৭টি মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছেন আরও ৪১ জন। এর মধ্যে বেশ কয়েকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি আছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া