adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে ফের ক্রিকেটার-অভিনেত্রী বিয়ে, চিনে নিন তাদের

বিনোদন ডেস্ক : ক্রিকেট জগতের তারকার সঙ্গে অভিনেত্রীর বিয়ে। ভারতে এই ইতিহাস বেশ পুরনো। ১৯৬৯ সালে তৎকালীন খ্যাতিমান ক্রিকেটার মনসুর আলী খানকে বিয়ে করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী শর্মিলী ঠাকুর। চার দশকের বেশি সময় ধরে সুখে সংসারও করেছে তারা।

সেই পথ ধরে গত কয়েক বছরে ঘর বেঁধেছেন বাঁ-হাতি অলরাউন্ডার যুবরাজ সিং-অভিনেত্রী হ্যাজেল কিচ, বিরাট কোহলি-আনুশকা শর্মা, হার্দিক পাণ্ডিয়া-রাশিয়ান অভিনেত্রী নাতাশা, মোহাম্মদ সামি-অভিনেত্রী হাসিন জাহানসহ অজানা অনেকেই।

সেই তালিকায় এবার নাম উঠতে চলেছে এ প্রজন্মের তারকা ক্রিকেটার লোকেশ রাহুল এবং অভিনেতা সুনীল শেঠির মেয়ে অভিনেত্রী আথিয়া শেঠি। বহুদিন ধরে তারা সম্পর্কে রয়েছেন। েএ কথা কারও অজানা নয়। এবার তাদের বিয়ের পালা।

কয়েক মাস ধরে একাধিক বার শোনা গেছে, শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাহুল ও আথিয়া। কিন্তু দুজনের কেউই এ বিষয়ে মুখে খোলেননি বা নিশ্চিত করেননি যে তারা সত্যিই বিয়ে করছেন কিনা! সে প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন আথিয়ার বাবা সুনীল শেঠি।

এক ওয়েব পোর্টালের সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বিয়ে করবেন আথিয়া ও রাহুল। সুনীল বলেন, ‘যখনই আথিয়া ও রাহুল বিয়ের সিদ্ধান্ত নেবে তখনই তারা বিয়ে করবে। রাহুল কিছু শিডিউল মেনে চলে। এখন ওর এশিয়া কাপ আছে, ওয়ার্ল্ড কাপ আছে, সাউথ আফ্রিকা ট্যুর আছে, অস্ট্রেলিয়া ট্যুর আছে।’

সুনীল বলেন, ‘যখন বাচ্চারা ব্রেক পাবে তখনই বিয়ে করবে। এক দিনে তো আর বিয়ে হবে না? এখন বাবা হিসাবে আমি চাই মেয়ের বিয়ে হয়ে যাক। কিন্তু একবার রাহুল ব্রেক পাক। আপনি রাহুলের ক্যালেন্ডার দেখে ভয় পেয়ে যাবেন। প্রত্যেকটা ট্যুরের মাঝে এক থেকে দুই দিনের গ্যাপ। এই এক দুই দিনে তো বিয়ে হওয়া সম্ভব নয়। তাই যখন ওরা সময় বের করতে পারবে তখনই বিয়ের পরিকল্পনা করা হবে।’

তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া ও রাহুল। আথিয়ার এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানিয়েছেন, আগামী তিন মাসের মধ্যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আথিয়া ও রাহুল। ইতোমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। মুম্বাই গিয়ে আথিয়ার পরিবারের সঙ্গে নাকি দেখা করেছে রাহুলের পরিবার।

দুই পরিবারের সঙ্গে আথিয়া ও রাহুল সম্প্রতি তাদের নতুন অ্যাপার্টমেন্টও দেখতে গিয়েছিলেন। বিয়ের পর যেখানে সংসার পাতবেন তারা। শোনা যাচ্ছে, আগামী তিন মাসের মধ্যে মুম্বাইয়ে বসতে চলেছে বিয়ের আসর। দুই পরিবারের তরফ থেকেই থাকছে গ্র্যান্ড সেলিব্রেশন।

রাহুল ও আথিয়াকে প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়ার ভাই অর্থাৎ সুনীল শেঠির ছেলে আহান শেঠির অভিষেক সিনেমা ‘তড়প’-এর প্রিমিয়ারে। এছাড়া রাহুলের সমস্ত আন্তর্জাতিক ট্যুরেই তার পাশে দেখা গেছে আথিয়াকে। এমনকি রাহুলের ম্যাচ দেখতে মাঠে চলে যান সুনীল শেঠিও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া