adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‍্যাব বলছে, ঈদুল আজহাকে কেন্দ্র করে নাশকতার কোনো তথ্য নেই

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে হামলা বা নাশকতার কোনো সুনির্দিষ্ট তথ্য নেই বলে জানিয়েছেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন্স) কর্নেল মো. কামরুল হাসান।

শনিবার (৯ জুলাই) জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

কামরুল হাসান বলেন, গোয়েন্দা তথ্য সমন্বয়ের মাধ্যমে নিরাপত্তা পরিকল্পনা নেওয়া হয়েছে। হামলা বা নাশকতার সুনির্দিষ্ট তথ্য নেই। যেসব স্থানে বড় বড় জামাত হবে, সেখানে র‌্যাব সর্বোচ্চ সতর্কতা নিয়ে কাজ করবে।

তিনি বলেন, আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। গোয়েন্দা নজরদারি ও সাইবার জগতে মনিটরিং বৃদ্ধি করা হচ্ছে। র‍্যাব জঙ্গিদের যেকোনো ধরনের নাশকতার পরিকল্পনা নস্যাৎ করতে প্রস্তুত।

র‌্যাবের এই অতিরিক্ত মহাপরিচালক বলেন, ঢাকাসহ সারাদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ ঈদগাহে নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং নিরাপত্তা সুইপিং করা হবে।

জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা প্রসঙ্গে তিনি বলেন, ইউনিফর্ম ও সাদা পোশাকে টহল দেওয়া হবে এবং র‌্যাবের স্পেশাল ফোর্স মোতায়েন থাকবে। এ ছাড়া ডগ স্কোয়াড ও বোম্ব ডিসপোজাল ইউনিট নিরাপত্তা সুইপিং করবে।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে করোনা মহামারি চলছে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদুল আজহা উদযাপন করতে অনুরোধ জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া