adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেতুমন্ত্রী বললেন – ঈদ যাত্রা স্বস্তিতেই কাটবে

নিজস্ব প্রতিবেদক : সড়কের অবস্থা অতীতের যে কোনো সময়ের চেয়ে ভালো জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমার কাছে মনে হয় এবার ঈদ সবার ভালোভাবে কাটবে।

তিনি বলেন, এমনকি গাজীপুরে যেখানে একটা সংকট তৈরি হতো, সেই গাজীপুরেও এবার গাড়ি চলাচল করছে। সারাদেশেই সড়কের অবস্থা ভালো। অতিরিক্ত ভাড়ার ব্যাপারেও অন্যবারের মতো এবার ততটা অভিযোগ নেই।

শনিবার (৩০ এপ্রিল) সকালে মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মহাখালী ও গাবতলী যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে এমন অভিযোগের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মন্ত্রী বলেন, অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগ মিথ্যা নয়, আমি অভিযোগ অস্বীকার করছি না।

এসময় মন্ত্রীর পাশে বসা বিআরটিএ ও বাস মালিকদের প্রতিনিধিরা অভিযোগ অস্বীকার করলেও মন্ত্রী আবারও বলেন, অভিযোগ যখন আসছে, অভিযোগ মিথ্যা একথা বলা ঠিক না। অভিযোগ নিশ্চই চেক করতে হবে।

‘আমরা কিছু পরিবহনকে জরিমানা করেছি। আমাদের ম্যাজিস্ট্রেড দায়িত্ব পালন করছেন। তাদের বলবো, এ বিষয়টি আরও বেশি করে নজর দেওয়ার জন্য।’

মহাখালী বাস টার্মিনালের বাইরে সড়কে গাড়ি পার্ক করে রাখার কারণে রাস্তায় যানজট সৃষ্টি হওয়ার বিষয়ে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হয়। তার উত্তরে ওবায়দুল কাদের বলেন, বাস মালিক পক্ষ আছে, আশাকরি ভবিষ্যতে এ বিশৃঙ্খলা থাকবে না। তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহসহ পরিবহন মালিক সমিতির নেতাসহ সড়ক পরিবহন ও পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী নাটোর, রাজশাহীগামী একতা পরিবহন ও রংপুরগামী এনা পরিবহনের কাউন্টার পরিদর্শন করেন। কাউন্টারের কর্মকর্তা ও সাধারণ যাত্রীদের সঙ্গে কথা বলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া