adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

'ইমরান বলল, সেকি, তুমি চুমু খেতে পার না'

ananবিনােদন ডেস্ক : বলিউডে পা রেখেই আলোচনার জন্ম দিয়েছেন কৃতি খরবন্দা। পর্দায় সহশিল্পী ইমরান হাশমির সঙ্গে চুমুর দৃশ্য নিয়ে এ আলোচনা এখন তুঙ্গে।

দিল্লিতে জন্ম ও ব্যাঙ্গালুরুতে বড় হওয়া এ অভিনেত্রীর প্রথম সিনেমা ‘রাজরিবুট’ এ ইমরান হাশমির সঙ্গে রসায়নের বিষয় নিয়ে কথা বলেছেন আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে।

কৃতি বলেন, চুমু খাওয়াটা সাহস হিসেবে ধরা হলে, সেটা আমার আছে। তবে হ্যাঁ, যেহেতু কোনও দিন চুম্বন দৃশ্যে আগে অভিনয় করিনি, একটু ভয় তো ছিলই। কিন্তু ক্যামেরার সামনে দাঁড়াতেই ইমরান এমনভাবে সহায়তা করলো যে…।

অভিজ্ঞতার কথা জানাতে এই অভিনেত্রী বলেন, আসলে আমি একটু নার্ভাস ছিলাম। কিন্তু, শুট শুরু হওয়ার পরই ইমরান বলল, ‘‘সেকি, তুমি চুমু খেতে পার না? এ বাবা!’’ এবং বিশ্বাস করুন, ওই একটা কথায় কাজ হয়ে গেল। মনে হল, ঠিকই তো। এটা আর কি এমন কাজ? তারপর, প্রতিটা দৃশ্য এক টেকে ওকে হয়ে গেল। পরে ইমরান বলল, ও আসলে আমাকে প্রিপেয়ার করছিল।

কৃতি বলেন, এখন মনে হচ্ছে, এতদিন কেন যে এই সব দৃশ্য করিনি! আগে শুধু মনে হত, বাবা-মা কি ভাববে, কিন্তু এখন দেখলাম…।

সহশিল্পী ইমরান কী ভাবছেন- এমন প্রশ্নে বলিউডে নবাগত এই অভিনেত্রী বলেন, ইমরান তো বেশ খুশি। আসলে এই প্লেবয় ইমেজের বাইরের ইমরান মানুষটা খুব মজার, খুব অনেস্ট। শট সম্পূর্ণ হওয়ার পর, আমাকে কনগ্র্যাচুলেট করল। ওর এই বন্ধুত্বপূর্ণ মনোভাবের জন্যই আমার আড়ষ্টতা কেটে গেছে। এখন আমি আরও সাহসী অভিনয়ের জন্য প্রস্তুত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া