adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গানে সফল কিন্তু প্রেমে ব্যর্থ, জানুন কুমার শানুর সেই অজানা গল্প

বিনোদন ডেস্ক : ভারত ও বাংলাদেশে তুমুল জনপ্রিয় গায়ক কুমার শানু। হিন্দি এবং বাংলা- দুই ভাষাতেই তার গান সুপারডুপার হিট। যার গাওয়া অজস্র প্রেমের গানে নয়ের দশক মাতোয়ারা ছিল, সেই ‘মেলোডি কিং’ই নাকি প্রথম জীবনে প্রেমে ব্যর্থ হয়েছিলেন। এক মেয়ে তাকে ফিরিয়ে দেন!

এ কথা বিশ্বাস করা যায়? অবিশ্বাস করারও উপায় নেই। কারণ, কুমার শানু নিজের মুখে বলেছেন, ‘মেয়েটিকে ‘ভালোবাসি’ বলতেই সরাসরি প্রত্যাখ্যান করেছিলেন তিনি! মুখের উপরে বলেছিলের, ‘আমি তোমাকে ভালোবাসি না! তাছাড়া, তুমি কে? কী কর? আমাকে খাওয়াবে কী?’

স্টার জলসার চ্যানেলের ‘সুপার সিঙ্গার ৩’-এর অন্যতম বিচারক কুমার শানু। সেখানেই তিনি নিজের জীবনের এই গল্প তুলে ধরেন। সঞ্চালক যিশু সেনগুপ্তকে গায়ক জানান, আজও তিনি ভোলেননি সেই প্রত্যাখ্যান।

একটি মেয়েকে ভালো লাগত গায়কের। ক্রমশ ভালোবেসে ফেলেছিলেন। এক দিন সাহস করে প্রেমের কথা জানাতেই এই কাণ্ড! সেদিন কুমার শানু কোনো উত্তর দিতে পারেননি। মাথা নীচু করে চলে এসেছিলেন। বুকের ভেতরে সেই ক্ষত আজও টাটকা!

এর পরই সঞ্চালক যিশুর বক্তব্য, সেই মেয়েটিও নিশ্চয়ই এই বিশেষ পর্ব দেখছেন। বিখ্যাত গায়ক তাকে কি কিছু বলবেন?

এবারও প্রকাশ্যে নিজের অনুভূতি ভাগ করে নেন বাংলার কেদার ভট্টাচার্য ওরফে কুমার শানু। সেই মেয়েটির উদ্দেশে তার স্বীকারোক্তি, ‘তুমি সেদিন ওভাবে আমাকে ফিরিয়ে দিয়ে ভালোই করেছিলে। তাই তো আজ আমি কুমার শানু। তোমাকে অনেক ধন্যবাদ।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া