adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যারিস্টার অসীম এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি মেলবোর্ন ছাত্রদলের

chatrodol_1_31016ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীম এর উপর হামলায় অস্ট্রেলিয়ার মেলবোর্ন শাখার ছাত্রদল নিন্দা প্রকাশ করেছে। ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ জনি বলেন, বাংলাদেশের স্বনামধন্য আইনজীবী ব্যারিস্টার অসীম এর উপর এবং পুজা মণ্ডপে হামলায় প্রমাণ করে বাংলাদেশের মানুষ আজ কতটা নিরাপত্তাহীনতায় ভুগছে। ব্যারিস্টার অসীম এর উপর হামলা ও পরবর্তীতে ধানমন্ডি এলাকার বিএনপি নেতাকর্মীদের উপর মিথ্যা মামলায় প্রমাণিত হয়েছে দেশের মানুষ আওয়ামী লীগের হাতে কতটা অসহায়। 
কায়সার মাহমুদ জনি বলেন, পুরোদেশ আজ আওয়ামী লীগের সন্ত্রাসীদের হাতে জিম্মি। ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীম ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সম্মানিত সিনেট সদস্য ও দেশ বরেণ্য তরুন আইনজীবীদের মধ্যে অন্যতম। তার উপর হামলা কোন ভাবেই মেনে নেয়া যায় না।
বাংলার মানুষ এ সকল হামলার বিচার একদিন করবে। জনি আরো বলেন, এই সকল কর্মকাণ্ডের জন্য সাংসদ ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর হাত থাকতে পারে। ব্যারিস্টার অসীম বিপদে আপদে ধানমন্ডি এলাকার মানুষের পাশে সবসময় ছিলেন এবং তার গ্রহণযোগ্যতা দিন দিন দেশের মানুষের কাছে বৃদ্ধি পাচ্ছিলো, এই সময় এই হামলা ও পরবর্তী মামলা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হয়েছে। ছাত্রদল সভাপতি বলেন, তার (ব্যারিস্টার অসীম)  জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে এই হামলা করা হয়েছে। অস্ট্রেলিয়াতে প্রবাসি বাংলাদেশিদের কাছে ব্যারিস্টার অসীম একজন জনপ্রিয় ব্যক্তিত্ব। তার উপর হামলায় অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের মধ্যে বিরুপ পতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অনতিবিলম্বে ব্যারিস্টার অসীম এর উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানানো হয়। দেশের স্বনামধন্য আইনজীবী ব্যারিস্টার অসীম এর উপর দেয়া মিথ্যা মামলা প্রত্যাহারের ও দাবি জানানো হয়। -সংবাদ বিজ্ঞপ্তি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া