adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্ভয়ে নিজের নিয়মেই চলছেন নুসরাত

বিনােদন ডেস্ক : টালিউড তারকা ও সাংসদ নুসরাত জাহান ব্যক্তিগত কারণে গত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। বিশেষ করে মা হওয়ার পর বেশ কটাক্ষের শিকার হন তিনি। এরই মধ্যে নায়িকার ছেলের বয়স এক মাস পূর্ণ হয়েছে।

অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি নুসরাত একজন মানুষ, একজন নারী, একজন মা, একজন জনপ্রতিনিধি। নানা পরিচয়ের এই নুসরাত তার জীবনে বহু সমস্যা, বাধা আর প্রতিকূলতার মুখোমুখি হয়েছেন। শত বাধা এলেও ভয় পাননি তিনি। নিজের নিয়মে জীবন যাপন করেছেন, এখনও করছেন।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুসরাত তার আত্মবিশ্বাসের স্পষ্ট বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, ‘জীবনে অনেক রকম সমস্যা আর বাধা এসেছে। আমি আত্মবিশ্বাসের সঙ্গে লড়াই করে গেছি। সেটা একজন অভিনেত্রী হোক বা জনপ্রতিনিধি, সবসময়ই আমি আমার নিজের নিয়মে মোকাবিলা করেছি। জীবনের সমস্ত অশুভ শক্তির সঙ্গে লড়াই আপনারাও করুন।’

প্রসঙ্গত, বর্তমানে টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। যদিও পরবর্তীতে তার সন্তানের বাবার পরিচয় প্রকাশ্যে এসেছে। জানা গেছে, যশই তার সন্তানের বাবা। তবুও তাকে কটাক্ষ করার মাত্রা কমেনি। সন্তানের বাবা-মা হলেও এই জুটি বিয়ে করেছেন কিনা, তা এখনো জানা যায়নি।

এদিকে মা হওয়া হওয়ার পর পুনরায় কাজে ফিরেছেন নুসরাত। অংশ নিয়েছেন ফটোশুটে। এছাড়া যুক্ত হয়েছেন নতুন একটি সিনেমায়। নাম ‘জয় কালী কলকাত্তেওয়ালি’। এখানে তার সহশিল্পী সোহম চক্রবর্তী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া