adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অলিম্পিকগামী ভারতীয় ক্রীড়াবিদদের শুভেচ্ছা জানালেন মোদি, জিমন্যাস্ট প্রণতির সাফল্য দেখতে চান মমতা

স্পোর্টস ডেস্ক : আগামী ২৩ জুলাই থেকে শুরু হয়ে যাচ্ছে টোকিও অলিম্পিক। তার আগে ভার্চুয়াল বৈঠকে ভারতীয় ক্রীড়াবিদদের উৎসাহিত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আবার দেশের একমাত্র জিমন্যাস্ট হিসেবে টোকিও অলিম্পিকে সুযোগ পাওয়া বাংলার প্রণতি নায়েককে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মোদি যেমন অলিম্পিকের পর ক্রীড়াবিদদের সঙ্গে আইসক্রিম খাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। মমতা আবার প্রণতির সাফল্য কামনা করেছেন।

ভার্চুয়াল বৈঠকে সিন্ধুর উদ্দেশে মোদি বলেন, ২০১৬ সালে অলিম্পিকে যেমন আপনি আইসক্রিম খাওয়া বন্ধ রেখেছিলেন, একইভাবে টোকিও অলিম্পিকের সময়ও আইসক্রিমে নিষেধাজ্ঞা রয়েছে। প্রধানমন্ত্রীর কথায় সাড়া দিয়ে সিন্ধু বলেন, স্যার, আমাকে ডায়েট মেনে চলতেই হয়। এরপরই প্রধানমন্ত্রী বলেন, ‘সিন্ধুজি, আপনি আজ যেখানে পৌঁছেছেন সেজন্য আপনার অভিভাবকদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে।

তারা তাদের কাজ করেছেন। এবার আপনার পালা। কঠিন পরিশ্রম করুন। আমি আত্মবিশ্বাসী আবারও আপনি সফল হবেন। এরপর আপনারা সবাই অলিম্পিক থেকে ফিরে এলে আমি আপনাদের সঙ্গে আইসক্রিম খাব। টোকিও অলিম্পিকের আগে দেশবাসীকে তাদের প্রিয় খেলোয়াড়দের শুভেচ্ছা জানানোর সুযোগ করে দিচ্ছে নমো অ্যাপ। এই অ্যাপের সাহায্যে নিজের প্রিয় অ্যাথলিটকে শুভেচ্ছা জানাতে পারবেন সকলেই।

অন্যদিকে মমতা ব্যানার্জি টুইটারে বলেছেন, আমাদের ঘরের মেয়ে প্রণতি নায়েককে আমার হার্দিক শুভকামনা। প্রণতি একমাত্র জিমন্যাস্ট যিনি গোটা দেশের প্রতিনিধিত্ব করছেন। মমতার কথায়, প্রণতি মেদিনীপুরের একটি ছোট্ট অখ্যাত শহর থেকে উঠে এসেছেন। কঠোর পরিশ্রমের জেরে তিনি ইতিমধ্যেই বহু সাফল্য অর্জন করেছেন। এবারেও তিনি সফল হবেন, এ বিষয়ে আমি আত্মবিশ্বাসী। – জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া