adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টাইন কোচ বললেন, শিরোপা না জিতলেও সর্বকালের সেরা ফুটবলার মেসি

স্পোর্টস ডেস্ক : ক্লাব ফুটবলের সম্ভাব্য সকল শিরোপা জিতেছেন। লিওনেল মেসি জাতীয় দলের খেলোয়াড় হয়েও চারবার শিরোপা জয়ের দ্বারপ্রান্তে পৌঁছেছেন। যদিও শেষ পর্যন্ত ট্রফি জেতা হয়নি। চূড়ান্ত ম্যাচে শিরোপা জয় থমকে গেছে। একের পর এক গোল করে, টানা ধারাবাহিকতা বজায় রেখেও মেসির শ্রেষ্ঠত্ব বারবার প্রশ্নবিদ্ধ।

ফুটবল বোদ্ধাদের অনেকে মনে করেন যে, একটা আন্তর্জাতিক শিরোপা না থাকলে ক্যারিয়ার অপূর্ণ থাকবে লিওনেল মেসির। তার সামনে ফের সুযোগ এসেছে দেশের হয়ে ট্রফি জেতার। রোববার (১১ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় কোপার ফাইনালে মুখোমুখি হচ্ছেন ব্রাজিল-আর্জেন্টিনা। বোদ্ধাদের মতে- ম্যাচটি জিতলেই পরিপূর্ণ হবে মেসির ক্যারিয়ার ও আক্ষেপ।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এসে আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি বলেছেন, শিরোপা না জিতলেও সর্বকালের সেরা ফুটবলার হয়েই থাকবেন লিওনেল মেসি। আলবিসেলেস্তেদের শিরোপা জয়ের স্বপ্নও দেখিয়েছেন তিনি।

আর্জেন্টাইন কোচ আরও বলেন, মেসি জয়ী হোক আর না হোক, তিনি ইতিহাসের সেরা ফুটবলার হয়ে থাকবেন। এটা প্রমাণ করার জন্য কোনো শিরোপা জেতার প্রয়োজন নেই তার। তবে আমরা অবশ্যই জিততে চাই। কেননা, আমরা এই শিরোপার জন্য চেষ্টা করেছি। আমরা দৃঢ়, শেষটা ভালো করার জন্য জোর দিচ্ছি।

গতবার কোপায় সেমিফাইনালে প্রতিপক্ষ ব্রাজিলের কাছে হেরে থমকে গিয়েছিল মেসিদের শিরোপা জয়ের স্বপ্ন। সেবার ম্যাচ শেষে পক্ষপাতিত্বের অভিযোগ তুলে নিষিদ্ধ হয়েছিলেন লিওনেল মেসি। – মুন্ডো আলবিসেলেস্তে/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া