adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার বাড়ির এলাকায় মাশরাফির স্ত্রীর প্রচারণা – আপনাদের জামাইকে জেতাতে হবে

স্পোর্টস ডেস্ক : নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পক্ষে ভোটের প্রচারণায় নেমেছেন স্ত্রী সুমনা হক সুমি। প্রতিদিনই চষে বেড়াচ্ছেন নড়াইলের বিভিন্ন এলাকা।

সোমবার লোহাগড়া উপজেলায় বাবার বাড়ি ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করেন সুমনা হক সুমি।

এ সময় তিনি বলেন, আমি এ গ্রামের মেয়ে। মাশরাফি এ এলাকার জামাই। আপনাদের জামাইকে জেতাতে হবে। ওর জন্য নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনোদিন চিন্তাও করিনি।

সুমি বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। তিনি যে জায়গায় ছিলেন, সেটা এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

মাশরাফিপতœী বলেন, আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন। আর কয়েকটা দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটা যেন আর আমাদের শুনতে না হয়।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে। জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার যে দায়িত্ব মাশরাফি দিয়েছেন, তিনি তা যথাযথভাবে পালন করবেন। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া