adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসচাপায় পা হারালেন প্রাইভেট কার চালক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর হানিফ ফ্লাইওভারের ধোলাইপাড় ঢালে গ্রিন লাইন বাসের চাপায় পিষ্ট হয়ে রাসেল (২৫) নামের এক প্রাইভেট কার চালকের বাঁ-পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শনিবার (২৮ এপ্রিল) বিকাল ৩টার দিকে সেখানে এই ঘটনা ঘটে।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আলি বিশ্বাস জানিয়েছেন, এ ঘটনায় শাহবাগ থানা এলাকার কদম ফোয়ারার সামনে থেকে ঘাতক গ্রিন লাইন বাস ও এর চালক কবির হোসেন আটক করা হয়। কবিরের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করেন এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টের সিকিউরিটি ম্যানেজার ইমতিয়াজ। প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ও পরে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

আরেক উদ্ধারকারী আরিফ জানান, উন্নত চিকিৎসার জন্য রাসেলকে এখন অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
উদ্ধারকারী ইমতিয়াজ জানান, রাসেল এপিআর এনার্জি বিদ্যুৎ প্রজেক্টের গাড়িচালক। শনিবার কেরানীগঞ্জে ওই প্রজেক্টের একটি নির্মাণাধীন স্থান থেকে ফেরার সময় যাত্রাবাড়ীতে গ্রিন লাইন বাসটি তার প্রাইভেট কারকে ধাক্কা দেয়। পরে গাড়ি থামিয়ে বাসের সামনে গিয়ে বাসচালককে নামতে বলেন রাসেল। কিন্তু উল্টো বাস চালানো শুরু করেন। তখন রাসেল সরতে গেলে ফ্লাইওভারের রেলিংয়ে আটকে পড়েন। সেখানে বাসচাপায় তার বাঁ-পা বিচ্ছিন্ন হয়ে যায়।

আহত রাসেলের গ্রামের বাড়ি গাইবান্ধায়। ঢাকার মোহাম্মদপুরে একটি ভাড়া বাসায় থাকেন তিনি। তার বাবার নাম শফিকুল ইসলাম।
এসআই মিজান আরও জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে ধরতে মোটরসাইকেল চালক মাশরুর ও আরোহী সোহাগ ধাওয়া করেন। শেষ পর্যন্ত প্রেসক্লাবের সামনে এসে বাস থামাতে পেরেছেন তারা। পরে বাস ও এর চালককে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়।

গত ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসে চড়ে গন্তব্যে যাচ্ছিলেন সরকারি তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। তার হাত বেরিয়ে ছিল সামান্য বাইরে। কাওরান বাজারে সার্ক ফোয়ারার সামনে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসির বাসটিকে অতিক্রমের সময় চাপে রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে শমরিতা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। গত ১৬ এপ্রিল রাত ১২টা ৪০ মিনিটের দিকে সেখানে তার মৃত্যু হয়।

এরপর ২০ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির (ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩) বাস রোজিনা আক্তারকে ধাক্কা দেয়। তখন তিনি পড়ে গেলে বাসটি তার ডান পায়ের ওপর দিয়ে চলে যায়। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায়। গাজী টেলিভিশনের প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজার বাসার গৃহকর্মী তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া