adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোরিয়ায় কৃষ্ণারা জিতল ৯-০ গোলে

KOREAস্পাের্টস ডেস্ক : দক্ষিণ কোরিয়া সফরে কৃষ্ণা-সানজিদাদের শুরুটা ছিল হতাশার। প্রথম প্রস্তুতি ম্যাচে কোরিয়া অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে হেরেছিল ৬-০ গোলে। তবে দ্বিতীয় ম্যাচে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছে গোলাম রব্বানী ছোটনের শির্ষ্যরা। শুক্রবার ইয়ুলমাইয়ুন মিডল স্কুলের বিপক্ষে তুলে নিয়েছে ৯-০ গোলে বিশাল জয়। গোল পেয়েছেন দলের আট জন ফুটবলার। যাদের মধ্যে ২ টি গোল করেছেন মনিকা। ১টি করে গোল করেছেন আনুচিং, মৌসুমি, নার্গিস, শামসুন্নাহার, আঁখি, রাজিয়া ও মার্জিয়া।
এদিন ম্যাচের প্রথমার্ধে বাংলাদেশের কিশোরি ফুটবলাররা ৩-০ গোলে লিড নেয়। বিরতীর পর করে আরো ৬ গোল। ১১ মিনিটে প্রথম গোলটি করেন আনুচিং। ২৫ মিনিটে মৌসুমি দ্বিগুন করেন ব্যবধান। ৩০ মিনিটে নার্গিসের গোলে লিড ৩-০ করে গোলাম রব্বানী ছোটনের মেয়েরা।

বিরতির পর ম্যাচের ৫৪ মিনিটে শামছুন্নাহার গোল করে ৪-০ তে এগিয়ে দেন লাল-সবুজের দলকে। এরপর মাত্র চার মিনিটের ব্যবধানে পরপর দুটি গোল করেন মনিকা। ৫৮  ও ৬২ মিনিটে তিনি গোল দুটি করেন। ৬৬ মিনিটে আঁখি, ৭৫ মিনিটে রাজিয়া ও ৮০ মিনিটে মার্জিয়া শেষ গোলটি করেন। 

আগামী সেপ্টেম্বরে থাইল্যান্ডে এএফসি অনূর্ধ্ব-১৬ ফুটবলের মূল পর্বের লড়াই কৃষ্ণাদের।  যে আসরকে সামনে রেখে নিজেদের তৈরি করতে ধারাবাহিক ভাবে বিদেশ সফর করে চলেছে বাংলাদেশের কিশোরি ফুটবলাররা। এর আগে দুইবার জাপান ও একবার করে চীন ও সিঙ্গাপুর সফর করেছে অনূর্ধ্ব-১৬ দলের মেয়েরা। কোরিয়া সফরে এবার মোট ৪টি প্রস্তুতি ম্যাচ খেলবে কৃষ্ণা-সানজিদারা। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া