adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিপজলের মধ্যস্ততায় মৌসুমীর কাছে মিশার দুঃখ প্রকাশ

MOUSUMIবিনােদন ডেস্ক : অভিনেত্রী মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করেছেন মিশা সওদাগর। মনোয়ার হোসেন ডিপজলের মধ্যস্থতায় গত মঙ্গলবার ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং স্পটে নিজের অনিচ্ছাকৃত মন্তব্যের জন্য মৌসুমীর কাছে দুঃখ প্রকাশ করেন মিশা। এসময় শুটিং স্পটে ওমর সানী উপস্থিত ছিলেন।

এ সময় মিশা সওদাগর মৌসুমীকে পদত্যাগ পত্র প্রত্যাহার করে ফের চলচ্চিত্র শিল্পী সমিতিতে ফিরে আসার জন্য অনুরোধ করেন। তবে মৌসুমী এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত জানাননি।

মৌসুমী কিছু না বললেও তার স্বামী ওমর সানী বলেছেন, চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে আমার পরিবার সব সময় ছিল এবং ভবিষ্যতেও থাকবে। তবে বর্তমান কমিটিতে আমার পরিবার থাকবে না, এটা পরিষ্কার।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গুণী অভিনেত্রী মৌসুমীকে ‘বয়স্ক’ বলে সম্মোধন করেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। আর এ ঘটনা মৌসুমী ও তার স্বামী চিত্রনায়ক ওমর সানী মনোক্ষুণ্ণ হন মিশার ওপর। সানী মিশার কড়া সমালোচনা করেন। তবে শেষ পর্যন্ত বরফ গলেছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের সদস্যপদে জয়ী হয়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। কিন্তু নির্বাচনের পর তিনি আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেননি। ক’দিন আগে কার্যনির্বাহী পরিষদের সদস্যপদ থেকে অব্যাহতি চেয়ে এ অভিনেত্রী শিল্পী সমিতির সভাপতি বরাবর আবেদন করেন। অব্যাহতিপত্রে মৌসুমী লিখেছিলেন, ব্যক্তিগত কারণে তিনি তার পদ থেকে সরে দাঁড়াচ্ছেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া