adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকা বিরক্ত রণবীরের উদ্ভট পোশাক কাণ্ডে !

RONOBIRবিনােদন ডেস্ক : স্পটলাইটে থাকা অভ্যাসে দাড়িয়ে গেছে রণবীর সিংহের। তার জন্য সং সাজতেও আপত্তি নেই তার। উদ্দেশ্য একটাই। সবার দৃষ্টি আকর্ষণ করা। আর সেই উদ্দেশ্য সফল করতে সিদ্ধহস্ত রণবীর। এবারেও তাই খবরে উঠে আসার লক্ষ্যে ‘জিকিউ মোস্ট ইনফ্লুয়েনশিয়াল ইয়ং ইন্ডিয়ানস অ্যাওয়ার্ডস’-এর অনুষ্ঠানে অদ্ভুত পোশাকে হাজির হলেন রণবীর।  

কিন্তু প্রেমিকের এমন পোশাক মোটেই পছন্দ হয়নি দীপিকা পাডুকোনের। সবসময়েই ক্লাসি এবং রুচিশীল পোশাক পরতে ভালবাসেন দীপিকা। তাই উদ্ভট সেজে রণবীরের দৃষ্টি আকর্ষণ অপছন্দ দীপিকার। টুইটারের একটি পোস্টে এমনটাই স্পষ্ট হল।

রণবীর এই দিনের উদ্ভট পোশাকে একটি ছবি টুইটারে পোস্ট করেন। আর সেই ছবিতেই দীপিকা কমেন্টে শুধু লেখেন, ‘‘নো’’। সঙ্গে চোখ ঢাকা বানরের তিনটি ইমোজিও দেন। এর থেকেই স্পষ্ট  রণবীরের এই উদ্ভট পোশাক কাণ্ডে তার ওপর বিরক্ত তিনি।

পর্দায় সবসময়েই সাবলীল রণবীর। চরিত্রের জন্য নিজেকে পরিবর্তনও করে ফেলতে পারেন। কিন্তু শুধু ওইটুকু খ্যাতিতেই সন্তুষ্ট নন তিনি। তাই কখনও অদ্ভুত সেজে, কখনও আবার অন্য অভিনেতার ছবির প্রিমিয়ারে গিয়ে নেচে নজর কাড়তে সিদ্ধহস্ত রণবীর। সব মিলিয়ে খবরের শিরোনামে থাকতে যে রণবীর খুব ভালবাসেন তা স্পষ্ট। আর সেই কারণে ভক্তের সংখ্যাও কম নয় তার। কিন্তু দীপিকার খুব একটা পছন্দ নয় তার এই আচরণ। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া