adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তামিমবিহীন এসেক্স হারল ২ রানে

ASEXস্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর টি-টোয়েন্টি ব্লাস্ট শুরু হয়ে গেছে। এই মৌসুমে এসেক্সের হয়ে মাঠ দাপাবেন বাংলাদেশি ওপেনার তামিম ইকবাল। অবশ্য প্রথম ম্যাচে তামিমকে ছাড়াই মাঠে নামতে হয় এসেক্সকে। তুমুল প্রতিদ্বন্দ্বিতা গড়েও শেষ পর্যন্ত হারতে হয়েছে তামিমের দলকে। সারের বিপক্ষে ২ রানের হেরেছে এসেক্স ঈগল।
চেম্বসফোর্ডে টস জিতে সারেকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান এসেক্স অধিনায়ক রায়ান টেন ডেসকাটে। শুরুটা ভালোই করেছিল এসেক্স। প্রথম ওভারেই জেসন রয়কে ফিরিয়ে দেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তবে অন্যপ্রান্তে সারের রানের চাকা সচল রাখেন অসি ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ। ইংল্যান্ড অনূর্ধ ১৯ দলের তারকা ক্রিকেটার ডমিনিক সিবলির ৬১ ও ফিঞ্চের ৫৬ রানে ভর করে ২০ ওভারে ৭ উইকেটে ১৮৮ রান করে সারে।
১৮৯ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে ৩১ রানে দুই উইকেট হারায় এসেক্স। কারেন ভাইদ্বয়ের দারুণ পেসের সামনে সুবিধা করতে পারছিল না তামিমের দল। তবে রবি বোপারা উইকেটে এসেই আক্রমণ শুরু করেন। অন্যপ্রান্তে টম উইসলি, রায়ান টেন ডেসকাটে, আসহার জাইদিরা দারুণ সমর্থন দিয়ে যান এই ব্যাটসম্যানকে।
একটা পর্যায়ে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় এসেক্স। শেষ ওভারে জয়ের জন্য মাত্র ১০ রান দরকার ছিল তামিমের দলের। টম কারেনের দ্বিতীয় বলে বোল্ড হয়ে ফিরে আসেন রবি বোপারা। ৪৬ বলে তিন চার ও পাঁচটি ছয়ে ৭৫ রান করেন এই ইংলিশ অলরাউন্ডার। পঞ্চম বলে আসহার জাইদি ফিরে গেলে জয়ের স্বপ্নটা ফিকে হয়ে আসে। শেষ বলে জয়ের জন্য চার রান দরকার হলেও পল ওয়ালটৈার কেবল এক রানই নিতে সক্ষম হন। ফলে দুই রানে হেরে যায় এসেক্স।
প্রথম ম্যাচে না খেললেও দ্বিতীয় ম্যাচে মাঠে নামার সম্ভাবনা রয়েছে তামিমের। রোববার কেন্টের বিপক্ষে মাঠে নামবে এসেক্স।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া