adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদ শেষে ঢাকায় ফেরার পথে ​সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রাজ্জাক আহত

RAZZAKস্পাের্টস ডেস্ক : ঈদ উদযাপন শেষে গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরহাট পরিবার নিয়ে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক। গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে গাড়ির চাকা পাংচার  হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে পড়ে গেলে এ দুর্ঘটনার শিকার হন তিনি। মঙ্গলবার (২৭ জুন) এ দুর্ঘটনা ঘটে।

কাশিয়ানি থানার ওসি একেএম আলী নূর রাজ্জাকের আত্মীয় আব্দুল্লাহ বনির বরাত দিয়ে জানান, দুর্ঘটনার পর রাজ্জাক ও পরিবারের সদ্যসরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাত ১২টার দিকে গ্রামের বাড়িতে ফিরেছেন। তিনি এখন আশঙ্কামুক্ত আছেন। তার পরিবারের অন্যান্য সদস্যরাও আহত হয়েছেন।

জানা গেছে, রাজ্জাকের বাড়ি ফকিরহাটের সৈয়দপাড়া গ্রামে। ঈদ করতে স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি এসেছিলেন তিনি।  দুপুরের পর স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান এবং এক বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওয়ানা হন।

উল্লেখ্য, এক দশক ধরে জাতীয় দলের হয়ে খেলে আব্দুর রাজ্জাক ১৫৩টি ওয়ানডেতে ২০৭ উইকেট শিকার করেছেন। এছাড়া ১২ টেস্টে ২৩ উইকেট এবং ৩৪টি টি-টোয়েন্টিতে ৪৪ উইকেট পান রাজ্জাক। ২০০৪ সালে অভিষেক হওয়া রাজ্জাক সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামেন ২০১৪ সালের আগাস্টে।

এদিকে, রাজ্জাকের সড়ক দুর্ঘটনার খবর শুনে তার ভক্তদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। স্যোশাল মিডিয়ায় তার সুস্থতা কামনা ও খোঁজ-খবর জানতে পোস্ট করছেন অনেকেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া