adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় এসে জিৎ বললেন-সবার মাঝে একজন বস আছে

jeetবিনােদন ডেস্ক : নতুন ছবির প্রচারণায় ঢাকায় এসেছেন কলকাতার নায়ক জিৎ। বাবা যাদব পরিচালিত ছবিটির নাম ‘বস টু’। এতে তার বিপরীতে আছেন শুভশ্রী গাঙ্গুলি ও নুসরাত ফারিয়া।
১৩ জুন মঙ্গলবার দুপুরে ঢাকায় এসেছেন জিৎ। বিকেলে অংশ নেন সংবাদ সম্মেলনে। সেখানে সিনেমাটি নিয়ে কথা বলেন নায়ক। সাথে ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ও নায়িকা নুসরাত ফারিয়া।
যুব সমাজের জন্য ‘বস টু’তে কোনো মেসেজ আছে কিনা? এমন প্রশ্নের জবাবে জিৎ জানান, এটা বিনোদনমূলক সিনেমা। সকল মানুষের মধ্যে একজন বস আছে। এ বিশ্বাস রাখলে জীবনে এগিয়ে যাওয়া পথে সুবিধা হয়। এ সিনেমায় বিষয়টিকে বড় ক্যানভাসে দেখানো হয়েছে। সিনেমার মূল চরিত্র সূর্য, যে কিনা মানুষের জন্য কাজ করে।
তিনি আরো জানান, অ্যাকশনধর্মী সিনেমাটিতে কোনো ডামি ব্যবহার করেননি। ফারিয়ার অ্যাকশন দৃশ্যের প্রশংসাও করেন। ফারিয়া-জিৎ এ ছবির জন্য ১৪ তলা উপর থেকে লাফ দেন।
জাজের সাথে ‘বস টু’ প্রযোজনা করেছে জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও গ্রাসরুট এন্টারটেইনমেন্ট।
ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও ‘বস টু’ এখনো সেন্সর ছাড়পত্র পায়নি। যৌথ প্রযোজনার নীতিমালা মানেনি— সিনেমাটির বিরুদ্ধে সম্প্রতি এমন অভিযোগ করেছে যৌথ প্রযোজনার প্রিভিউ কমিটি। এছাড়া কিছুদিন আগে অভিযোগ উঠে ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের আইটেম গানের বিরুদ্ধে। দর্শকদের ক্ষোভের মুখে গানটি ইউটিউব থেকে সরিয়ে দেয় জাজ মাল্টিমিডিয়া। শোনা যাচ্ছে, গানটির কথায় পরিবর্তন আসছে।
২০১৩ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় জিৎ ও শুভশ্রী অভিনীত ‘বস : বর্ন টু রুল’। সে সিনেমার সাফল্যের ধারাবাহিকতায় নির্মিত হলো ‘বস টু : ব্যাক টু রুল’। আরো অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান ও সীমান্ত।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া