adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডে সন্ত্রাসী হামলা- চ্যাম্পিয়ন্স ট্রফিতে জোরদার হচ্ছে দলগুলোর নিরাপত্তা

Champions trophy 2স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ডের ম্যানচেস্টারে ২২ মে সোমবার রাতের আত্মঘাতী বোমা হামলার ঘটনায় দেশটিতে জুনে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফির  নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। ২০০৫ সালের পর আবার এমন বড় কোনো সন্ত্রাসী হামলার ঘটনা ঘটলো দেশটিতে। ১ জুন ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির চ্যাম্পিয়ন্স ট্রফি আসর বসছে। এমন অবস্থায় খোদ আইসিসিও দুশ্চিন্তায়। ২৩মে মঙ্গলবার সংস্থাটি একটি জরুরি বৈঠক ডেকেছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে টুর্নামেন্টের সাথে জড়িত বিভিন্ন পক্ষের সাথেও আলোচনা করবে তারা। সেই সাথে জানিয়েছে, চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে যাওয়া দলগুলোর নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করার কাজ করবে তারা।
মাত্র এক সপ্তাহ পরেই ইংল্যান্ডের ওয়ানডে ক্রিকেটের এই দ্বিতীয় সর্বোচ্চ আসর বসছে। ১ জুন বাংলাদেশ-ইংল্যান্ড খেলা দিয়ে টুর্নামেন্ট শুরু। তার আগেই সোমবারের সন্ত্রাসী হামলা ইংল্যান্ডের আসরে খেলতে যাওয়া দলগুলোর দুশ্চিন্তা বেড়ে গেছে।
আইসিসির একজন মুখপাত্র উদ্ভুত পরিস্থিতির পর জরুরি বৈঠকের খবর জানিয়ে বলেছেন, 'আজ (মঙ্গলবার) আইসিসি একটি বৈঠক করবে। ম্যানচেস্টারে সন্ত্রাসী হামলার ফলে সৃষ্ট পরিস্থিতি নিয়ে আলোচনা হবে। ম্যানচেস্টারে যা ঘটেছে তা নিয়ে আইসিসি খুবই উদ্বিগ্ন। একটি কনফারেনন্স কল করা হবে। সেখানে বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন পক্ষ অংশ নেবে।-ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া